Breaking News
Home >> Breaking News >> ডোমজুড়ে উল্টে গেল বাস, মৃত কন্ডাকটর, ৪জনের অবস্থা আশঙ্কাজনক

ডোমজুড়ে উল্টে গেল বাস, মৃত কন্ডাকটর, ৪জনের অবস্থা আশঙ্কাজনক

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ সাত সকালে দুর্ঘটনার কবলে একটি বেসরকারি বাস। নিয়ন্ত্রণ হারিয়ে রোড ব্রেকারে ধাক্কা মারে। তারপর দাঁড়িয়ে থাকা দুধের গাড়িতে ধাক্কা মেরে উল্টে যায়। ঘটনাস্থলে মৃত্যু হয় কনডাক্টরের। আহত হয় বাসে থাকা ১৯ জন যাত্রী। ৪জনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি ঘটেছে আমতা-হাওড়া রুটে ডোমজুড় এলাকায়। চালক পলাতক।

স্থানীয় ও যাত্রীদের সূত্রে জানা গেছে, সকাল পৌনে ৬টা নাগাদ রাজবলহাট থেকে হাওড়া অভিমুখে যাত্রা শুরু করে। সপ্তাহের প্রথম দিন হওয়ায় ডোমজুড় মোড়ে যাত্রি ছিল বেশি। তারপরও যাত্রী তুলবার জন্য বড়গাছিয়া পার করে বাসটি গতি বাড়িয়ে দেয়। ডোমজুড় হাসপাতালের কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ছোট চাকার বাসটি। রোড ব্রেকার ধাক্কা মেরে সজোরে দুধের গাড়িতে ধাক্কা মারে। বাসটির গেটের দিকে উল্টে যায়। মৃত্যু হয় কনডাক্টরের।

ঘটনার পরেই উদ্ধারে নামে স্থানীয় বাসিন্দারা। জানালা দিয়ে বের করে আনা হয় রোগীদের। পরে ক্রেন এনে বাসটিকে সোজা করা হয়। বাসটির সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়েছে। বাসটিতে উদয়নারায়ণপুর, রহিমপুর, জাঙ্গিপাড়া, বড়গাছিয়া প্রভৃতি এলাকার মানুষজন ছিলেন। যারা দাসনগর এলাকায় কাজকর্ম করেন।

এলাকাবাসীদের অভিযোগ, ডোমজুড় এলাকায় সকালের দিকে বাসের গতি থাকে বেশি। বেসরকারি স্কুলের বাচ্চারা ওই সময় স্কুলে যায়। এ দিন যেভাবে বাসটি ধাক্কা মেরে উল্টে যায় বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। ওই সময় পুলিশের নজরদারি না থাকার কারণে গাড়ির গতিবেগ থাকে বেশি। বাসের ভাড়া বাড়লেও গাড়ির ঠিকমতন সারাই হয় না। পুরনো যন্ত্রাংশ বদল না করেই গাড়ি রাস্তায় নামিয়ে দেওয়া হয়। কখনও খুলে যায় চাকা। তো কখনও ব্রেক ফেল করে। গুরুতর জখমদের উদ্ধার করে পাশেই ডোমজুড় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চারজন যাত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাওড়া হাসপাতালে ভরতি করা হয়। পড়ে একজনকে কলকাতা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

এছাড়াও চেক করুন

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আত্মহত্যা করলেন এক স্কুল শিক্ষক

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ পারিবারিক নির্যাতন সহ্য করতে না পেরে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে …

Leave a Reply

Your email address will not be published.