Breaking News
Home >> Breaking News >> গোপন সূত্রে খবর পেয়ে আগ্নেয়াস্ত্রসহ ৭ জনকে গ্রেফতার করলো ইংরেজবাজার থানার পুলিশ

গোপন সূত্রে খবর পেয়ে আগ্নেয়াস্ত্রসহ ৭ জনকে গ্রেফতার করলো ইংরেজবাজার থানার পুলিশ

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ গোপন সূত্রে খবর পেয়ে পৃথক দুটি জায়গায় হানা দিয়ে আগ্নেয়াস্ত্র সহ ৭ জনকে গ্রেফতার করে ইংরেজবাজার থানার পুলিশ।

রবিবার রাতে ইংরেজবাজার থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে সুস্থানি মোড় এলাকায় হানা দেয়। সেখানে হানা দিয়ে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করে। পুলিশ সূত্রে জানা গেছে ধৃতদের নাম, অয়াসীম মোমিন (২৫)। নজরুল শেখ (৪৫) এবং আহমেদ শেখ (১৯)। কালিয়াচক থানার যদুপুর, ভাগলপুর সহ বিভিন্ন এলাকায় বাড়ি ধৃতদের। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি পাইপগান এবং তিন রাউন্ড কার্তুজ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুস্থানি মোড় এলাকায় বিভিন্ন ছিনতাইয়ের ঘটনায় এরা যুক্ত। ধৃত অয়াসীম মোমিনের নামে একাধিক মামলা রয়েছে বিভিন্ন থানায়। বেশ কয়েকদিন ধরেই পলাতক ছিল সে। অবশেষে অয়াসীম শেখ এবং তার দলবলকে ধরতে সক্ষম হয় ইংরেজবাজার থানার পুলিশ।

অন্যদিকে ইংরেজবাজার থানার ক্রাইম মনিটরিং গ্রুপের একটি দল আগ্নেয়াস্ত্র সহ আরও চারজনকে গ্রেপ্তার করে। ইংরেজ বাজারের বাধাপুকুর এলাকায় হানা দিয়ে এই চারজনকে গ্রেপ্তার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত চারজনের নাম, শেখ কামরুল(২৭), বাবলু শেখ(২৫), মহাবুল শেখ(২৬) ও অভিজিৎ সাহা(২৪)। এদের বাড়ি ইংরেজবাজার থানার বিভিন্ন এলাকায়।

ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় দুটি পাইপগান এবং দুই রাউন্ড কার্তুজ। সোমবার ধৃত ৭ জনকেই মালদা জেলা আদালতে পেশ করে ইংরেজবাজার থানার পুলিশ।

এছাড়াও চেক করুন

এনআরসির ভয়ে নদিয়ার কালীগঞ্জে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ প্রায় ৫০০ কর্মীর

স্টিং নিউজ সার্ভিস, কালীগঞ্জ (নদিয়া): এবার নদিয়ার কালিগঞ্জে বিজেপিতে বড়সড় ভাঙন ঘটালো তৃণমূল। তৃণমূলের দাবি, …

Leave a Reply

Your email address will not be published.