Breaking News
Home >> Breaking News >> বুলবুলের তান্ডব, অনিশ্চয়তা মুখ্যমন্ত্রীর কোচবিহার সফর

বুলবুলের তান্ডব, অনিশ্চয়তা মুখ্যমন্ত্রীর কোচবিহার সফর

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ পিছিয়ে গেল মুখ্যমন্ত্রীর কোচবিহারের সফর। জানা গেছে,আগামী ১৩ তারিখ মুখ্যমন্ত্রী কোচবিহার রাসমেলায় আসার কথা। কিন্তু রাজ্যের সাত জেলায় বুলবুলের তান্ডব হওয়ার আশঙ্কা রয়েছে। তাই ১৩ নভেম্বরের সময় সুচি পরিবর্তন করে ১৯ নভেম্বর করা হয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, মদনমোদন ঠাকুরের রাস উৎসবের সূচনার নির্ঘন্ট। যে রাসযাত্রায় এসে ১৩ তারিখ মেলার সাংস্কৃতিক মঞ্চের উদ্বোধন করার কথা ছিল। এই প্রথম রাজ্যের মুখ্যমন্ত্রী আসছেন কোচবিহার রাসমেলায়, তাই তাঁর হাত দিয়েই মেলার উদ্বোধন করতে তৎপর দলীয় থেকে প্রশাসনিক কর্তারা।

পাশাপাশি এদিন রাসমেলার মাঠ ও মদনমোহন বাড়ি পরিদর্শন করেন কোচবিহার জেলা তৃণমূল জেলা নেতৃত্ব। সেই সাথে জেলাশাসক পবন কাডিয়ান ও কোচবিহার জেলা পুলিশ সুপার সন্তোষ নিম্বালকারের সাথে সুরক্ষা ব্যবস্থা ও মুখ্যমন্ত্রীর সফর নিয়ে আলোচনা করেন তারা। কিন্তু বুলবুলের কারনে তিনি আগামী ১৩ তারিখ আসতে পারছেন না। ১৩ তারিখের পরিবর্তে তিনি আগামী ১৯ তারিখ আসবেন বলে জানা গেছে।

এই বিষয়ে কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি পার্থ প্রতিম রায় বলেন, “মুখ্যমন্ত্রী রাসমেলায় আসছেন, কিন্তু আগামী ১৩ই নভেম্বরের পরিবর্তে ১৯ নভেম্বর। তিনি আরও বলেন, দক্ষিণবঙ্গে বুলবুলের একটা প্রভাব পড়েছে।

শনিবার বিকেলেই নবান্নের কন্ট্রোল রুম থেকে সব বিষয়ে নজর রাখছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দফায় দফায় বৈঠক করছেন প্রশাসনিক কর্তাদের সঙ্গে। নিজেই পরিচালনা করছেন ত্রাণ ও উদ্ধার কাজ। এই কারনে তিনি ১৩ তারিখ রাস মেলায় উপস্থিত থাকতে পারছেন না।”

এছাড়াও চেক করুন

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আত্মহত্যা করলেন এক স্কুল শিক্ষক

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ পারিবারিক নির্যাতন সহ্য করতে না পেরে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে …

Leave a Reply

Your email address will not be published.