Breaking News
Home >> Breaking News >> দ্বিমুখী নয় খড়্গপুরে ত্রিমুখী প্রতিদ্বন্দ্বীতা, প্রচারে বেরিয়ে দাবি কংগ্রেসের

দ্বিমুখী নয় খড়্গপুরে ত্রিমুখী প্রতিদ্বন্দ্বীতা, প্রচারে বেরিয়ে দাবি কংগ্রেসের

স্টিং নিউজ সার্ভিস, পশ্চিম মেদিনীপুরঃ আগামী ২৫ নভেম্বর খড়্গপুর বিধানসভার উপনির্বাচন। আর এই উপনির্বাচনের জন্য এখন জোরকদমে চলছে সব পহ্মের প্রচার। বিজেপি এবং তৃণমূল প্রার্থীর পাশাপাশি নিয়মিত প্রচার সারছেন বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী চিত্তরঞ্জন মন্ডল।

রবিবার ছুটির দিন সকাল থেকেই খড়্গপুর শহরের প্রেমবাজার, ডিভিসি সহ খড়্গপুরের বিভিন্ন প্রান্তে কংগ্রেস প্রার্থী চিত্তরঞ্জন মন্ডক প্রচার সারেন। সাথে সঙ্গ দেন বাম কর্মী সমর্থকেরা। কংগ্রেসের দাবি, এবারের নির্বাচনে ভালো ফল করবে তারা। উল্লেখ্য, এক সময় খড়্গপুর শহরে দীর্ঘদিন বিধায়ক হিসেবে ছিলেন কংগ্রেস নেতা জ্ঞান সিং সোহন পাল।

২০১৬ সালে অবশ্য তিনি বিজেপির দিলীপ ঘোষের কাছে হেরে যান। তবে এবার কংগ্রেস আশাবাদী তাদের প্রার্থী এবার জয়ী হবেন এই খড়্গপুর সদর বিধানসভা আসনে। রবিবার এমনই দাবি করলেন প্রদেশ যুব সাধারণ সম্পাদক অলোকেশ মহাপাত্র। তিনি বলেন, “চাচার স্থানে এবার চিত্ত বাবুকেই খড়্গপুরেত মানুষ জিতিয়ে আনবেন। প্রচারে বেরিয়ে সেটা আমরা নিশ্চিত। আর যারা ভাবছে এটা দ্বিমুখী লড়াই, তারা ওই আশা নিয়েই থাকুন। কংগ্রেস প্রার্থী প্রতিদ্বন্দীতায় কতটা আছে, ফলাফলের দিন বুঝতে পারবেন।” একই বক্তব্য কংগ্রেসের জেলা সভাপতি সৌমেন খানের।

তিনি বলেন, “এই খড়্গপুর বিধানসভার উপনির্বাচন আমাদের কাছে একটা টার্নিং পয়েন্ট হতে চলেছে। শুধুমাত্র বাম বা কংগ্রেসের নয়, বিজেপি এবং তৃণমূলেরও বহু ভোট আমাদের প্রার্থী পাবে।”

এছাড়াও চেক করুন

পথ দুর্ঘটনায় মৃত্যু বিজেপির শিলিগুড়ির সাংগঠনিক জেলা সভাপতি অভিজিৎ রায় চৌধুরীর

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ পথ দুর্ঘটনায় মৃত্যু হল বিজেপির শিলিগুড়ি সাংগঠনিক জেলা সভাপতি …

Leave a Reply

Your email address will not be published.