Breaking News
Home >> Breaking News >> উলুবেড়িয়ায় কলেজ ছাত্রীর মৃত্যু ঘিরে রহস্য

উলুবেড়িয়ায় কলেজ ছাত্রীর মৃত্যু ঘিরে রহস্য

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু হল এক ছাত্রীর। ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়া ফুলেশ্বর ও চেঙ্গাইল স্টেশনের মাঝে। মৃত কলেজ ছাত্রীর নাম বনশ্রী সাঁত্রা। বাড়ি বাউড়িয়া রামেশ্বরনগর এলাকায়।

মৃতার পরিচিত এক দিদির কথায়, সোমবার সন্ধ্যায় বাড়িতে খবর পাই ও ট্রেন থেকে পড়ে গেছে। উলুবেড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আমরা বুঝতে পারিনি ওর এতটা অবস্থা খারাপ। আমরা এসে দেখি ওর অল্প অল্প নিঃশ্বাস চলছে। তার কিছুক্ষণ পরেই মারা যায়। শরীরে আঘাতের চিহ্ন বাইরে থেকে দেখতে পাওয়া যায়নি। কিভাবে মারা গেল বোঝা যাচ্ছে না। ওর সঙ্গে কেউ না থাকায় মৃত্যু কারণ জানা যাচ্ছে না। আমাদের ওখানের স্থানীয় ছেলেরা জানিয়েছে ট্রেন থেকে পড়ে গিয়েছে।

উলুবেড়িয়া কলেজে আর্টস নিয়ে স্নাতক স্তরে পড়াশোনা করছিল বনশ্রী। টিউশন পড়াতো। পাশাপাশি এনসিসি ট্রেনিং নিচ্ছে। কলেজ ছাত্রীর মৃত্যু ঘিরে ্র সৃষ্টি হয়েছে। এর আগে শুক্রবার রাতে ছিনতাইবাজের কবল থেকে মোবাইল বাঁচাতে ট্রেন থেকে ঝাঁপ দেয় এক যুবক। রেললাইনে পড়ে মাথা থেঁতলে যায় তাঁর। হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় সৌরভ ঘোষ নামে ওই যুবকের।

এছাড়াও চেক করুন

কেক কেটে শিশু দিবস পালন করল মালদা রেল চাইল্ড লাইনের সদস্যরা

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ পথশিশুদের নিয়ে কেক কেটে শিশু দিবস পালন করল মালদা রেল …

Leave a Reply

Your email address will not be published.