Breaking News
Home >> Breaking News >> নদিয়ার পলাশীর জানকিনগরে ফুটবল খেলাকে ঘিরে উন্মাদনা

নদিয়ার পলাশীর জানকিনগরে ফুটবল খেলাকে ঘিরে উন্মাদনা

স্টিং নিউজ সার্ভিস, কালীগঞ্জ, নদীয়াঃ কালীগঞ্জের পলাশী জানকিনগর ইউনাইটেড ক্লাব এর পরিচালনায় সোমবার শুরু হলো আট দলীয় ফুটবল প্রতিযোগিতা। এই ফুটবল প্রতিযোগিতাকে ঘিরে বেশ কয়েকদিন ধরে এলাকায় তৈরি হয়েছে উন্মাদনা। প্রায় এক সপ্তাহ ধরে বিভিন্ন এলাকায় মাইকে প্রচার চালানো হচ্ছে। জানকিনগর ইউনাইটেড ক্লাবের মাঠে বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে সূচনা হয় এ প্রতিযোগিতায়।

এদিন খেলার সূচনা করেন কালিগঞ্জ বিধানসভার বিধায়ক হাসানুজ্জামান শেখ। উপস্থিত ছিলেন কালীগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি শেফালী খাতুন ও এলাকার বিশিষ্ট প্রাক্তন ফুটবলাররা। নদীয়া ছাড়াও মুর্শিদাবাদের মুর্শিদাবাদ একাদশ, উত্তর চব্বিশ পরগণা, বর্ধমান, কলকাতার বিভিন্ন জেলা থেকে ৮ টি দল অংশগ্রহণ করবে এই প্রতিযোগিতায়। সাত দিন ধরে চলবে এই ফুটবল প্রতিযোগিতা। সোমবার উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় টিটাগর কোহিনূর ফুটবল ক্লাব ও সাদিয়া সোশ্যাল সার্ভিস পলাশীপাড়া।উদ্বোধনী খেলায় টিটাগর কোহিনূর ফুটবল ক্লাব ২-১ গোলে পরাজিত করে সাদিয়া সোশ্যাল সার্ভিস পলাশীপাড়াকে।

এই প্রতিযোগিতায় বিশেষ আকর্ষন নাইজিরিয়ার খেলয়াড়ার।প্রথম দিনের খেলায় ছিল চোখে পড়ার মতো ভিড়। এদিন প্রায় আড়াই হাজার দর্শক হয় আশপাশের বাড়ির ছাদেও উপছে পড়ে ভিড়।এলাকার বিশিষ্ট ফুটবলার সাব্বির আলী শেখ সুবীর বলেন, এই এলাকায় ফুটবল খেলা নিয়ে উন্মাদনা বরাবরই চোখে পড়ে। আমরা চেয়েছিলাম ইউনাইটেড ক্লাবের পক্ষ থেকে মানুষকে ফুটবল খেলার মাধ্যমে আনন্দ দিতে চাই এবং এই এলাকায় একটা সময়ে অনেক খেলয়াড়া জেলাস্তরে এবং অন্যান্য ক্লাবে খেলেছে। তাই স্থানীয় ফুটবলের গৌরবকে ফিরিয়ে আনতে আমরা গত দু’বছর ধরে এই ফুটবল প্রতিযোগিতা চালু করেছি। আগামী দিনে সকলের সহযোগিতা পেলে আরও বড় করার ইচ্ছে আছে।

এদিন ফুটবলে কিক করে প্রতিযোগিতার শুভ সূচনা করেন বিধায়ক হাসানুজ্জামান বলেন, জানকিনগরের ফুটবল খেলার একটি ঘরানা আছে। এখান থেকে অনেক খেলোয়াড়ের আগে উঠে এসেছে বিভিন্ন জেলা স্তরে খেলেছে এবং বিভিন্ন জেলা বড় বড় খেলয়াড়র এই মাঠে খেলে গেছে। তাই আমি আনন্দিত এরকম একটি প্রতিযোগিতায় অংশ হতে পেরে।

আগামী দিনে এই প্রতিযোগিতা দীর্ঘায়ু কামনা করি।তবে খেলা দেখতে আসা অনেকেই বলেন কমা মানের বিদেশি আনার থেকে দেশি খেলড়ার দের সুজোগ দেওয়া উচিৎ।তবে স্থানীয় ক্লাবের যেদিন কগেলা হবে সেদিন ভিড় উপছে পড়বে বিলে মত আয়জক ও সমর্থকদের।

এছাড়াও চেক করুন

ফের সেতু উদ্বোধন নিয়ে দেখা দিল তৃনমুল বিজেপি সংঘাত

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ ৬০ নম্বর জাতীয় সড়কের উপর নবনির্মিত একটি রেলওয়ে ওভার …

Leave a Reply

Your email address will not be published.