Breaking News
Home >> Breaking News >> মদ্যপান করে সিভিক ভলেন্টিয়ার এর তাণ্ডব খলিসানি বারোয়ারিতে

মদ্যপান করে সিভিক ভলেন্টিয়ার এর তাণ্ডব খলিসানি বারোয়ারিতে

সুমন করাতি, স্টিং নিউজ, হুগলিঃ যাদের দিয়ে চন্দননগর পুলিশ কমিশনারেট চন্দননগরের জগদ্ধাত্রী পুজোর শান্তি শৃঙ্খলা বজায় রাখতে চাইছেন। সেই শান্তি শৃঙ্খলা বজায় রাখার বাহিনীর কর্মী অবস্থা দেখলো চন্দননগর খলিসানি বারোয়ারি থেকে আপামোড় চন্দননগর বাসি। যা চন্দননগরের জগদ্ধাত্রী পুজো সময় কোন দিনই এই ধরনের ঘটনা আগে ঘটেছে বলে জানা নেই চন্দননগর বাসীর।

এমনিতেই চন্দননগরের জগদ্ধাত্রী পুজো খুব শান্তি শৃঙ্খলার মধ্যে অনুষ্ঠিত হয়ে আসছে। কিন্তু এই ভাবে চন্দননগর থানার সিভিক পুলিশের কমী মদপান অবস্থায় খলিসানি বারোয়ারিতে ডুকে তাণ্ডব চালিয়েছে এই কথা শুনে অনান্য বারোয়ারির সদস্যরা সক্রিয় হয়ে উঠেছেন।

তাদের বক্তব্য কোন সিভিক ভলান্টিয়ার চন্দননগরের জগদ্ধাত্রী পুজোর বারোয়ারির সদস্যদের এই ভাবে তাণ্ডব চালালে ছেড়ে কথা বলা হবে না। চন্দননগর খলিসানি বারোয়ারির সূত্রে জানা যায়। এই সিভিক ভলান্টিয়ার প্রচন্ড মদপান অবস্থায় এসে আমাদের বারোয়ারি সদস্যদের গালিগালাজ ও থানার লকাপে ঢুকিয়ে দেওয়া উঁকি দিতে থাকে।

এরপরই আমাদের বারোয়ারির সদস্যরা ঐ সিভিক ভলান্টিয়ারকে সুস্থ করবার চেষ্টা করেন। পরে চন্দননগর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়ে থাকে।

এছাড়াও চেক করুন

ফের সেতু উদ্বোধন নিয়ে দেখা দিল তৃনমুল বিজেপি সংঘাত

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ ৬০ নম্বর জাতীয় সড়কের উপর নবনির্মিত একটি রেলওয়ে ওভার …

Leave a Reply

Your email address will not be published.