Breaking News
Home >> Breaking News >> চিকিৎসায় গাফিলতিতে রোগীর মৃত্যু, ফুলবাড়িতে নার্সিংহোমের সামনে ধর্ণা

চিকিৎসায় গাফিলতিতে রোগীর মৃত্যু, ফুলবাড়িতে নার্সিংহোমের সামনে ধর্ণা

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ সোমবার চিকিৎসায় গাফিলতিতে রোগীর মৃত্যুর অভিযোগে এবার ধর্ণায় বসলেন পরিবারের লোকেরা। শহর শিলিগুড়ির লাগয়া ফুলবাড়ির একটি বেসরকারি হাসপাতালের সামনে।

পরিবারের অভিযোগ রোগীর মৃত্যুর প্রকৃত কারণ জানানো হোক। কি চিকিৎসা হল এর পাশাপাশি কি পরিকাঠামো রয়েছে। এমন কি অপারেশন হয়েছে তা সব কিছুই জানাতে হবে। যতক্ষণ পর্যন্ত সঠিক জবাব না দেওয়া হবে ততক্ষণ পর্যন্ত পরিবারের লোকজন দেহ নেবেন না। উল্লেখ্য গত ২৬ অক্টোবর রাজগঞ্জের আমবাড়ি কামারভিটার বাসিন্দা দিনমণি রায়(৬৫) নামে এক মহিলা স্কুটির ধাক্কায় যখম হন।

এরপর সেদিনই ফুলবাড়ির একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে আসা হয়। এবং প্যাকেজের অবয়তায় নিয়ে এসে মাথার অস্ত্রোপচার করা হয়। এরপর রোগীকে ভেন্টিলেশনে পাঠিয়ে দেয় নার্সিংহোম কর্তৃপক্ষ। কোমায় চলে যান ওই রোগী। এদিন সকালে মৃত্যু হয়েছে ওই রোগীর। এই বিষয়ে মৃতার ছেলে শঙ্কর রায় বলেন যে ভুল বুঝিয়ে আমার মাকে ভর্তি করা হয়েছে। প্রয়োজন ছাড়াই মায়ের মাথার অপারেশন করানো হয়েছে। ভুল চিকিৎসায় মায়ের মৃত্যু হয়েছে। এমনকি টাকা রোজগারের জন্য পরিকাঠামো ও চিকিৎসক ছাড়াই মাকে এখানে রেখে ছিল। না বলেই আমার মাকে ভেন্টিলেশনে রাখা হয়। এর সঠিক তদন্ত চাই।

অপরদিকে এই বিষয়ে নার্সিংহোমের প্রশাসক কেশব চ্যাটার্জি বলেন গাফিলতি ঠিক নয়। তবে আমরা চেষ্টা করেছিলাম। কিন্তু এদিন সকালে রক্তচাপ অস্বাভাবিক হারে কমে যায়। এবং ৮টা নাগাদ মৃত্যু হয় রোগীর।আমরা পুলিশের হাতে মৃতদেহ তুলে দেব। অন্যদিকে গতকাল মাটিগাড়ায় একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসার গাফিলতিতে শিশু মৃত্যুর অভিযোগ ওঠে। সেখানে ভাঙচুর চলে। সেই কারনে এদিন ফুলবাড়ির নার্সিংহোমে সকাল থেকেই মোতায়েন করা বিশাল পুলিশ বাহিনী।

এছাড়াও চেক করুন

ফের সেতু উদ্বোধন নিয়ে দেখা দিল তৃনমুল বিজেপি সংঘাত

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ ৬০ নম্বর জাতীয় সড়কের উপর নবনির্মিত একটি রেলওয়ে ওভার …

Leave a Reply

Your email address will not be published.