Breaking News
Home >> Breaking News >> হাতির ছবি কাছ থেকে তোলাই কাল হলো ! পাখি ভালোবাসা হাওড়ার আশীষের মৃত্যু

হাতির ছবি কাছ থেকে তোলাই কাল হলো ! পাখি ভালোবাসা হাওড়ার আশীষের মৃত্যু

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়াঃ কান ও মুখ দিয়ে বেরিয়ে এসেছে তাজা রক্ত। ছিড়ে গিয়েছে পরনের জামা। ঘরের ছেলের এমন দৃশ্য দেখে আঁতকে উঠেছে পরিবার থেকে পাড়া প্রতিবেশি সকলে।

(ছবি গুলো আর্টিস্টের ক্যামেরায় তোলা)

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার ঝাড়গ্রাম হাতির ছবি কাছ থেকে তুলতে গিয়ে সেই হাতির হানায় মৃত্যু হয়েছে হাওড়ার মৌড়ি এলাকার আশীষ শিটের! বয়স ৩৫। হাতির পালকে নাগালে পেয়ে খুব কাছে চলে যাওয়াটাই কাল হয়েছে। যার খেসারত জীবন দিয়ে দিতে হয়েছে আশীষ কে। সঙ্গে থাকা বাকি তিন বন্ধু আহত হলেও আশীষের মৃত্যু আটকানো সম্ভব হয়নি।

(ছবি গুলো আর্টিস্টের ক্যামেরায় তোলা)

পরিবার সূত্রে জানা গেছে, পাকুড়তলা এলাকার বাড়িতে সন্তান সম্ভবা স্ত্রী খবর জানার পর থেকেই সমানে কেঁদে চলেছেন। শনিবার সাদ ছিল। রবিবার ফিরে আসবার কথা ছিল আশীষের। কিন্তু তার আগেই সমস্তটা ওলট-পালট হয়ে গেল। খবর পেয়ে প্রতিবেশী, আত্মীয় স্বজনরা বাড়িতে ভিড় জমাতে শুরু করেছেন। খবর শোনার পর বাড়ির লোকজন ঝাড়গ্রামের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

(ছবি গুলো আর্টিস্টের ক্যামেরায় তোলা)

যে ছেলে এক ক্লিকে তুলে আনতো টাইগা ফ্লাইক্যাচার, কমন হক কুককু। তার এইভাবে চলে যাওয়া মানতে পারছে না অনেকেই। এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে। আশীষের মৃত্যু একজন পাখী ভালোবাসা মানুষের মৃত্যু। পাখি ভালবাসা ফটোগ্রাফারদের কাছে বড় ক্ষতি।

এছাড়াও চেক করুন

কেক কেটে শিশু দিবস পালন করল মালদা রেল চাইল্ড লাইনের সদস্যরা

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ পথশিশুদের নিয়ে কেক কেটে শিশু দিবস পালন করল মালদা রেল …

Leave a Reply

Your email address will not be published.