Breaking News
Home >> Breaking News >> দ্বিতীয় বার স্বামীর বিবাহের জেরে প্রথম স্ত্রীর গায়ে আগুন

দ্বিতীয় বার স্বামীর বিবাহের জেরে প্রথম স্ত্রীর গায়ে আগুন

নবেন্দু ভট্টাচার্য, স্টিংনিউজ করেন্সপন্ডেন্ট, নাকাশিপাড়া, নদীয়া: ‌নদীয়ার নাকাশিপাড়া চ‍্যাঙা গ্রামের জালি বিবির (৪০) গায়ে কেরোসিন ঢেলে হত্যার চেষ্টা করার অভিযোগ হল তার স্বামী ও শশুর বাড়ির লোকের বিরুদ্ধে। তার স্বামী মিহিদ সেখ । তাদের ৩ তিন মেয়ে ১ ছেলে আছে।

পরিবারের ও স্থানীয় সূত্রের অভিযোগ মিহিদের সাথে ১৮ বছর আগে জালি বিবির বিয়ে হয়। গত ৫ বছর আগে জলপাইগুড়ি থেকে আগত এক মহিলা মালার সাথে তার সম্পর্ক হয় । তারপর থেকেই অশান্তি আরো চরমে আকার নেয়। গত ৪ দিন আগে মালাকে বিবাহ করে। সেই থেকেই তার উপর শারীরিক ও মানসিক অত‍্যাচার করে। ও প্রায়ই তাকে মেরে ফেলার হুমকি দিত সে। নতুন বৌ ও শশুর বাড়ির সকলে মার ধর করতে থাকে । তার শশুর বাড়ির লোকজন ও স্বামী গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে পালিয়ে যায়। ঘরে আগুন জলতে দেখে প্রতিবেশিরা জালি বিবির বাবার বাড়ি গলাই দড়ির বাড়িতে ফোন করে । সেখান থেকে লোকজন এসে তাকে বেথুয়াডহরী গ্রামীন হাসপাতালে নিয়ে আসে।

আশঙ্কাজনক অবস্থায় তাকে শক্তি নগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। নাকাশিপাড়া থানায় মিহিদের ও তার বাড়ির লোকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তে নাকাশিপাড়া থানার পুলিশ।অভিযুক্তরা পলাতক। তল্লাশি করতে অভিযুক্তদের বাড়িতে নাকাশিপাড়া থানার পুলিশ।

এছাড়াও চেক করুন

ফের সেতু উদ্বোধন নিয়ে দেখা দিল তৃনমুল বিজেপি সংঘাত

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ ৬০ নম্বর জাতীয় সড়কের উপর নবনির্মিত একটি রেলওয়ে ওভার …

Leave a Reply

Your email address will not be published.