Breaking News
Home >> Breaking News >> ফের ধ্বস বিজেপিতে! নদিয়ার নবদ্বীপে বিজেপি ছেড়ে প্রায় দেড়শো কর্মী তৃণমূলে

ফের ধ্বস বিজেপিতে! নদিয়ার নবদ্বীপে বিজেপি ছেড়ে প্রায় দেড়শো কর্মী তৃণমূলে

স্টিং নিউজ সার্ভিস, নবদ্বীপ: নদীয়ার নবদ্বীপ ব্লকে বিজেপি ছেড়ে শতাধিক কর্মী-সমর্থক তৃণমূল কংগ্রেসে যোগ দিল। শনিবার সন্ধ্যায় নবদ্বীপ ব্লক তৃণমূলের ডাকে মহেশগঞ্জ বিডিও অফিসের সামনে কেন্দ্রের এন আর সির বিরুদ্ধে এক সভার আয়োজন করা হয়। সেখানেই নবদ্বীপ ব্লকের স্বরূপগঞ্জ পঞ্চায়েতের ভকত পাড়ার প্রায় দেড় শতাধিক বিজেপি কর্মী তৃণমূলের পতাকা হাতে তুলে নেন। তাদের হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন, নবদ্বীপের নবদ্বীপ পৌরসভার পুরপিতা বিমান কৃষ্ণ সাহা এবং ব্লক তৃণমূলের সভাপতি তাপস ঘোষ।

পুরপিতা ছাড়াও এদিন এনআরসি বিরোধী সভায় উপস্থিত ছিলেন, নবদ্বীপ ব্লক তৃণমূলের সভাপতি তাপস ঘোষ, আইনজীবী নেতা সতীশ দেবনাথ, যুব তৃণমূল নেতা মিঠুন ঘোষ ও লালু ঘোষ প্রমুখ। বিজেপি ছেড়ে তৃণমূলের পতাকা হাতে তুলে নেওয়া প্রাক্তন বিজেপি কর্মী রানা ভকত বলেন, বিজেপিতে কোনও গণতন্ত্র নেই। ওরা নিজেদের মধ্যে পদ নিয়ে আকচা আকচি করে। এছাড়াও বিজেপিতে কোনও শুভ বুদ্ধি সম্পন্ন মানুষ থাকতে পারেনা। ওদের কোনও নীতি আদর্শ নেই। তাই আমার মতো আরও প্রায় দেড়শো কর্মী তৃণমূলে যোগ দিলাম।

এবিষয়ে নবদ্বীপ ব্লক তৃণমূল সভাপতি তাপস ঘোষ বলেন, স্বরূপগঞ্জ পঞ্চায়েতের ১৬৮ নম্বর বুথের ভকত পাড়ার প্রায় দেড়শ বিজেপি কর্মী-সমর্থক বিজেপির মিথ্যাচার, তাদের বিভ্রান্তমূলক কার্যকলাপ, সরকারি সম্পত্তির বেসরকারিকরন এবং এন আর সির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে, তৃনমূল কংগ্রেসে যোগ দিলেন। তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে এবং তাঁর উন্নয়নে শরিক হতেই তৃনমূলে যোগদান করে তারা।

অপরদিকে নবদ্বীপ ব্লকের জেডপি ২৫ এর বিজেপি সভাপতি চিত্তরঞ্জন দেবনাথ বলেন, পুরোটাই তৃণমূলের সাজান। তৃনমূল এলাকায় নিজেদের গোষ্ঠীদ্বন্দ ধামাচাপা দিতেই মিথ্যার আশ্রয় নিয়েছে। ভকত পাড়ার ৭ থেকে ৮ জন যারা তৃণমূলে যোগদান করেছে বলে শুনেছি, তারা কোনও দিনই বিজেপিতে ছিলনা। বিজেপির কোনও সভা বা মিছিলেও অংশ নেয়নি তারা। তার অভিযোগ, বিগত লোকসভা নির্বাচনেও ওরা সিপিএম কর্মী বলে পরিচিত ছিল। তার আরও অভিযোগ, ভকত পাড়ার উত্তম ভকত ও সন্তোষ ভকত এই দু’ভাইয়ের পারিবারিক গোলমালের ফলে নিজেদের বাঁচাতেই এই পদক্ষেপ নেয় ওরা। বিজেপির নেতা- কর্মীরা কারোর পারিবারিক ব্যাপারে রাজনীতি জড়ায় না। ওদের তৃণমূলে যোগদানে বিজেপির কিছু এসে যায়না।

এছাড়াও চেক করুন

ফের সেতু উদ্বোধন নিয়ে দেখা দিল তৃনমুল বিজেপি সংঘাত

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ ৬০ নম্বর জাতীয় সড়কের উপর নবনির্মিত একটি রেলওয়ে ওভার …

Leave a Reply

Your email address will not be published.