Breaking News
Home >> Breaking News >> নবদ্বীপে শুরু হল দ্বিতীয় বর্ষ বেবী লীগ

নবদ্বীপে শুরু হল দ্বিতীয় বর্ষ বেবী লীগ

স্টিং নিউজ সার্ভিস, নবদ্বীপ: অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন অনুমোদিত এস আর গোল্ডেন মেমোরিয়াল দ্বিতীয় বর্ষ বেবি লীগের শুভসূচনা কালে নবদ্বীপ শহর জুড়ে এক বর্ণাঢ্য শোভাযাত্রা। বর্ণাঢ্য শোভাযাত্রায় বেবী লিগে অংশ নেওয়া ১২ টি ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তা সহ শহরের অসংখ্য ক্রীড়ামোদি মানুষ। বর্ণাঢ্য সভ্যাত্রায় উল্লেখযোগ্য ভাবে অংশ নিতে দেখা যায় বহু প্রাক্তন দিকপাল খেলোয়াড় ও শহরের বিশিষ্টজনদের।

প্রাক্তন খেলোয়াড়দের মধ্যে ছিলেন, নির্মল দেবনাথ, কলকাতা মাঠ কাঁপান বাংলা দলের প্রাক্তন ফুটবলার গৌতম মুখার্জি সহ অন্যান্য বিশিষ্টজন। বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে এদিন দিন বিকেলে, নবদ্বীপ কর্মমন্দির ক্লাব ময়দানে আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্যে দিয়ে দ্বিতীয় বর্ষ বেবী লীগের সূচনা হল।

উদ্বোধনী ম্যাচে অনুর্ধ ১২ দুটি দলের মধ্যে খেলা দিয়ে শুভ সূচনা হল দ্বিতীয় বর্ষ বেবী লীগের। এদিন উদ্বোধনী খেলায় অংশ নেয় নবদ্বীপ ব্লকের অলিম্পিক ক্লাব ফুটবল একাডেমি বনাম কৃষ্ণনগর ১ ব্লকের রাউতারা আদিবাসী যুব সঙ্ঘ।

নবদ্বীপ কর্মমন্দির ক্লাবের সহযোগিতায় এবং অলিম্পিক ক্লাব ফুটবল একাডেমি পরিচালিত অনুর্ধ ১০, ১১ এবং অনুর্ধ ১২ এই তিনটি বিভাগে , নবদ্বীপের কর্মমন্দির মাঠ সহ মোট আটটি মাঠে খেলাগুলি অনুষ্ঠিত হবে। চার মাস ধরে চলা এই বেবী লীগে তিনটি বিভাগে চারশো খুদে খেলোয়াড় এবং চারশো পঞ্চাশ টি খেলা অনুষ্ঠিত হবে। দ্বিতীয় বর্ষ বেবী লীগের সম্ভাব্য ফাইনাল ধরা হয়েছে চলতি বছর ২৯ ফেব্রুয়ারি।

এদিন উদ্বোধনী ম্যাচ সহ দুটি খেলা হয়। বেবী লীগের সূচনা ম্যাচে মাঠে উপস্থিত ছিলেন , নবদ্বীপের বিধায়ক পুন্ডরীকাক্ষ সাহা, কেন্দ্রীয় রাস কমিটির সভাপতি আইনজীবী দিলীপ চ্যাটার্জি সহ অসংখ্য ক্রীড়া প্রেমী মানুষ।

এছাড়াও চেক করুন

ফের সেতু উদ্বোধন নিয়ে দেখা দিল তৃনমুল বিজেপি সংঘাত

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ ৬০ নম্বর জাতীয় সড়কের উপর নবনির্মিত একটি রেলওয়ে ওভার …

Leave a Reply

Your email address will not be published.