Breaking News
Home >> Breaking News >> দিনহাটায় আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ৩

দিনহাটায় আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ৩

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ ফের আগ্নেয়াস্ত্র সহ তিন যুবককে গ্রেফতার করল সাহেবগঞ্জ থানার পুলিশ। গোপন সূত্রে খবরের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে দিনহাটা ২ নং ব্লকের নটকোবাড়ি এলাকা থেকে ওই তিন যুবককে বোমা, কার্তুজ সহ গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত ওই তিন যুবকের নাম মিজানুল হক, দুলাল হক ও আলিমুল হক। এই তিন যুবকের বাড়ি দিনহাটা ১ নং ব্লকের সীমান্ত গ্রাম গীতালদহ এলাকায়। এই তিন যুবক বাইকে করে এদিন রাতে সীমান্ত এলাকা নটকোবাড়ির দিকে যাওয়ার পথে পুলিশ তাদের আটক করে তল্লাশি চালায়। পুলিশের ওই তল্লাশি অভিযানে ওই তিন যুবকের কাছ থেকে মেলে একটি বোমা ও একটি কার্তুজও। শুধু তাই নয়, এছাড়া তাদের মোটরবাইককেও আটক করে পুলিশ।

এবিষয়ে সাহেবগঞ্জ থানার ওসি হেমন্ত শর্মা জানান,গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ নটকোবাড়ি বাজার এলাকা থেকে এই তিন যুবককে বোমা ও কার্তুজ সহ গ্রেফতার ছাড়াও তাদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।

অন্যদিকে দিনহাটার এসডিপিও মানবেন্দ্র দাস বলেন, গোপন সূত্রে খবর পেয়ে দিন অভিযান চালিয়ে ওই তিন যুবকের কাছ থেকে এই আগ্নেয়াস্ত্র উদ্ধার করা সম্ভব হয়।এই অভিযান চলবে বলেও তিনি জানান।

এছাড়াও চেক করুন

ফের সেতু উদ্বোধন নিয়ে দেখা দিল তৃনমুল বিজেপি সংঘাত

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ ৬০ নম্বর জাতীয় সড়কের উপর নবনির্মিত একটি রেলওয়ে ওভার …

Leave a Reply

Your email address will not be published.