Breaking News
Home >> Breaking News >> সাংসদ খগেন মুর্মুর পর শিকার হলেন মালদার আরো এক গ্রাহক

সাংসদ খগেন মুর্মুর পর শিকার হলেন মালদার আরো এক গ্রাহক

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ অনলাইন শপিং করতে গিয়ে প্রতারণার শিকার হয়েছে অনেক গ্রাহক৷এবার বিজেপি সাংসদ খগেন মুর্মুর পর শিকার হলেন মালদার আরো এক গ্রাহক নাম অরুণ অধিকারী। বাড়ি হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লকের হরিশ্চন্দ্রপুর অঞ্চলের হাসপাতাল পাড়ায়। আজ তিনি মালদা সাইবার ক্রাইম অফিসে গ্রাহক প্রতারণার অভিযোগ দায়ের করেন।

তিনি জানান, ২৪ অক্টোবর একটি অনলাইন শপিং সাইট থেকে একটি নামিদামি কোম্পানির মোবাইল হেডফোন অর্ডার করেছিলেন।সেই হেডফোনটি ডেলিভারি ডেট ছিল ১লা নভেম্বর, আজ ২রা নভেম্বর ক্লাব ফ্যাক্টরি অনলাইন কোম্পানি কাস্টমার কেয়ার কে ফোন করে জিজ্ঞেস করেন হেডফোন ডেলিভারি ডেট ছিল এখনো হেডফোন আসেনি।কাস্টমার কেয়ার অরুন অধিকারী কে জানায় আপনার অর্ডারটি বাতির হয়ে গেছে। কিছুক্ষণ পর কোম্পানি থেকে ফোন আসে টাকা ফেরত দেওয়ার জন্য। গ্রাহকের কাছ থেকে ওটিপি নাম্বার চাই। টাকা ফেরতের আশায় সে ওটিপি নাম্বার দেয়। ওটিপি নাম্বার পেতেই কম্পানি তার ব্যাংক থেকে ১লক্ষ টাকা কেটে নেই। ব্যাংক থেকে মেসেজ পেতেই তার চক্ষু চড়ক কপালে ওঠে।

প্রতারক অরুণ অধিকারী জানান, সে একজন দিনমজুর।কোন ক্রমে দিন মজুর করে সাংসার চালান।খুব পরিশ্রম করে লক্ষাধিক টাকার জমিয়েছিলেন ব্যাংকে। এদিন অনলাইন অফার দেখে একটি হেডফোনে অর্ডার করেন। অর্ডার করতে সে প্রতারণার শিকার হন। এত টাকা কিভাবে আবার পরিশ্রম করে যোগাবেন।

এদিন হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ করতে গেলে হরিশ্চন্দ্রপুর থানা আইসি সঞ্জয় কুমার দাস জানান এটা একটা সাইবার ক্রাইম। তাকে মালদার সাইবার ক্রাইম অফিসে অভিযোগ দায়ের করতে বলেন।অভিযোগ পেতেই মালদার সাইবারক্রাইমের প্রশাসনিক আধিকারিকরা তদন্তে নেমেছে।

এছাড়াও চেক করুন

ফের সেতু উদ্বোধন নিয়ে দেখা দিল তৃনমুল বিজেপি সংঘাত

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ ৬০ নম্বর জাতীয় সড়কের উপর নবনির্মিত একটি রেলওয়ে ওভার …

Leave a Reply

Your email address will not be published.