Breaking News
Home >> Breaking News >> এনআরসির প্রতিবাদে সোনামুখী ডিহিপারাতে পথসভা তৃণমূলের

এনআরসির প্রতিবাদে সোনামুখী ডিহিপারাতে পথসভা তৃণমূলের

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ এই মুহূর্তে দেশজুড়ে সবথেকে আলোচ্য বিষয় হলো এনআরসি। ইতিমধ্যেই অসময়ে এনআরসি চালু হয়েছে। এনআরসির কবলে পড়ে ১৯ লক্ষ বাঙালি হিন্দুর নাম বাদ পড়েছে। গোটা গোটা আসামের মানুষ এন আর সি নিয়ে আতঙ্কে রয়েছেন।

তার উপর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা হুঁশিয়ারি দিয়ে রেখেছেন পশ্চিমবঙ্গে এনআরসি চালু হবে। দিলীপ ঘোষও একই সুরে সুর মিলিয়েছেন। আর এই মুহূর্তে পশ্চিমবঙ্গের মানুষ এনআরসি আতঙ্কের মধ্যে রয়েছেন। অনেকে আবার ভাবছেন এনআরসির কবলে পড়ে রাজ্য ছাড়া হতে না হয়।

আর তাই মানুষকে সচেতন করতে গ্রাম বাংলার পথে নেমেছেন রাজ্যের শাসক দল তথা তৃণমূল কংগ্রেস। আর সেই মতই আজ সোনামুখী ব্লকের ডিহিপাড়া পঞ্চায়েতে এনআরসির প্রতিবাদ জানিয়ে পথসভা করল তৃণমূল নেতৃত্ব। আজকের পথসভায় সাধারণ মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। প্রায় ১০০০ খানেক গ্রাম বাসি সামিল হয়েছিলেন আজকের পথসভায়। আজকের পথসভায় উপস্থিত ছিলেন তৃণমূল নেতা শেখর ভট্টাচার্য, সোনামুখী ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি প্রণব রায়, সোনামুখী ব্লক সভাপতি ইউসুফ মন্ডল সহ একাধিক তৃণমূল নেতৃত্ব।

সোনামুখী ব্লক সভাপতি ইউসুফ মন্ডল বলেন, এনআরসি নিয়ে মানুষের মধ্যে একটা আতঙ্ক রয়েছে। আর সে কারণে আমাদের দিদি বলেন গ্রামে গ্রামে ঘুরে ঘুরে আমাদের প্রচার করতে এনআরসি নিয়ে আতঙ্কের কিছু নেই। মা-মাটি-মানুষ সরকার যতদিন থাকবে পশ্চিমবঙ্গে এনআরসি চালু হবে না।

তৃণমূল নেতা শেখর ভট্টাচার্য বলেন, পশ্চিমবঙ্গে এনআরসি হচ্ছে না হবে না, ইতিমধ্যেই আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন। বিজেপি যাতে মানুষের মধ্যে অহেতুক ভয় ছড়াতে না পারে তার জন্যই আমাদের এই পথসভা।

এছাড়াও চেক করুন

ফের সেতু উদ্বোধন নিয়ে দেখা দিল তৃনমুল বিজেপি সংঘাত

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ ৬০ নম্বর জাতীয় সড়কের উপর নবনির্মিত একটি রেলওয়ে ওভার …

Leave a Reply

Your email address will not be published.