Breaking News
Home >> Breaking News >> বাঁকুড়ার বিষ্ণুপুরে পরপর পাঁচটি বাড়িতে চুরি, চাঞ্চল্য এলাকায়

বাঁকুড়ার বিষ্ণুপুরে পরপর পাঁচটি বাড়িতে চুরি, চাঞ্চল্য এলাকায়

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বিষ্ণুপুর শহরে ছয় নাম্বার ওয়ার্ডের কাদাকুলি এলাকায় পরপর পাঁচটি বাড়িতে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়লো এলাকায়। প্রতিটি বাড়িতেই কোনো না কোনো কারণে লোকজন ছিল না। ফাঁকা বাড়িতে ঢুকে বাড়ির জিনিসপত্র তছনছ করে আলমারির লকার ভেঙে সোনার গহনা ও বেশকিছু দামি জিনিসপত্র লুট করে দুষ্কৃতীরা। স্থানীয়রা বিষ্ণুপুর থানায় খবর দেয়। এবং ঘটনাস্থলে পুলিশ এসে ঘটনার তদন্ত শুরু করে।

এই ঘটনায় প্রায় লক্ষাধিক টাকার সোনার গহনা সহ বেশ কিছু দামি আসবাবপত্র চুরি হয়েছে বলে মনে করা হচ্ছে। এমন পাঁচটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে যাদের বাড়ির সকলে আত্মীয় চিকিৎসার কারণে বাড়ির বাইরে ছিলেন। কেউ আবার কলকাতায় গেছেন নিজের চিকিৎসা করাতে। কেউ পুজোর মনসুমে গেছেন বেড়াতে আবার কেউ গেছেন আত্মীয়র বাড়ি।সেই সুযোগে দুস্কিতিদল পরপর পাঁচটি বাড়িতে চুরির ঘটনা ঘটায়।

এই ঘটনায় বিষ্ণুপুরের ছয় নাম্বার ওয়ার্ডের কাদাকুলি এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। স্থানীয়দের দাবি অবিলম্বে দোষীদের গ্রেফতার করে শাস্তি দিতে হবে।এছাড়াও এই এলাকার নিরাপত্তা বাড়ানোর ক্ষেত্রে সিসিটিভি লাগানোর দাবী তুলেছেন স্থানীয়রা। তাদের দাবি মেনে না নেওয়া হলে তারা বৃহত্তর আন্দোলনের পথে নামার হুমকিও দিয়েছেন।স্থানীয় কাউন্সিলর বলেন, এই ঘটনায় সঙ্গে স্থানীয় কোন লোক জড়িত আছে।

এছাড়াও চেক করুন

ফের সেতু উদ্বোধন নিয়ে দেখা দিল তৃনমুল বিজেপি সংঘাত

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ ৬০ নম্বর জাতীয় সড়কের উপর নবনির্মিত একটি রেলওয়ে ওভার …

Leave a Reply

Your email address will not be published.