Breaking News
Home >> Breaking News >> নিজের ছেলের শাস্তি চেয়ে আদালতে দারস্থ হলেন নব্বই বছরের বৃদ্ধ দম্পতি

নিজের ছেলের শাস্তি চেয়ে আদালতে দারস্থ হলেন নব্বই বছরের বৃদ্ধ দম্পতি

স্টিং নিউজ সার্ভিস,মালদা: নিজের ছেলের শাস্তি চেয়ে আদালতে দারস্থ হলেন নব্বই বছরের বৃদ্ধ দম্পতি। গত এক বছর ধরে নিজের দুই ছেলে ও তাদের পরিবারের অত্যাচারে অতিষ্ঠ এই বৃদ্ধ দম্পতি।ছেলেদের অত্যাচারে বৃদ্ধা মা কার্যত শয্যাশায়ী। কোনরকম সাহায্য করেন না ছেলে ও তাদের বৌ। তাই ছেলেদের শাস্তির দাবী জানিয়ে আদালতে দারস্থ হয়েছেন এই বৃদ্ধ দম্পতি। ঘটনাটি মানিকচক থানা এলাকার।

বৃদ্ধ দম্পতি তাহির শেখ ও তাঁর স্ত্রী আলেহা বিবি জানান তাদের এক বিঘা বাগান রয়েছে। রয়েছে কয়েক কাঠার উপর বসতবাড়ি। সেই সম্পত্তি ছেলেদের নামে লিখে দিতে হবে এমনই দাবী তাদের। অসহায় বৃদ্ধ দম্পতির একমাত্র সম্বল ওই জমি ছেলেদের নামে লিখে দিতে আপত্তি করেন। এরপরই অমানবিক অত্যাচার শুরু করে ছেলে ও তাদের পরিবার। দুইবেলা দুই মুঠো অন্ন দেয় না তাদের ছেলে। এমনই অভিযোগ বৃদ্ধ দম্পতির। ছেলদের অত্যাচারে কার্যত শয্যাশায়ী বৃদ্ধা মা আলেহা বিবি। যৎসামান্য চিকিৎসার ব্যবস্থা করে না ছেলেরা।

তাই বাধ্য হয়ে ছেলে ও তার পরিবারের বিরুদ্ধে মালদা আদালতে দারস্থ হয়েছেন। ছেলে ও তাদের পরিবারের শাস্তি চেয়ে আবেদন করেছেন বৃদ্ধা দম্পতি পুলিশ সুপারের কাছেও।অভিযুক্ত ছেলে তাজিমুদ্দিন শেখ সহ শেখ আনেশ ও তাদের পরিবার ক্যামেরার সামনে কোনরুপ প্রতিক্রিয়া না দিলেও হুমকীর সুরে বলেন ভয় পায় না কোন কিছুতেই। আইনে লড়াই হবে।

এছাড়াও চেক করুন

আগামী পুরসভা ভোটে আসন সংরক্ষণ নিয়ে সাংবাদিকদের মুখোমুখি দিলীপ যাদব

স্টিং নিউজ সার্ভিস, হুগলি: আগামী পুরসভা ভোটে দেখা যাচ্ছে যে সংরক্ষণের আওতায় পড়ে গিয়ে অনেক …

Leave a Reply

Your email address will not be published.