Breaking News
Home >> Breaking News >> নদিয়ার চাপড়ায় নদীতে স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হলো ন’বছরের শিশুর

নদিয়ার চাপড়ায় নদীতে স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হলো ন’বছরের শিশুর

সমীর রুদ্র,স্টিং নিউজ,চাপড়া: মামার সাথে নদীতে স্নান করতে গিয়ে মৃত্যু হলো নয় বছরের শিশুর। সোমবার সকালে জলঙ্গি নদী থেকে ঐ শিশুর মৃতদেহ উদ্ধার হলে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

জানা গেছে, মৃত বালক বাকদুল মিস্ত্রি নদিয়ার চাপড়ার বাঙালঝির বাসিন্দা। রবিবার দুপুরে সে তার দূরসম্পর্কের মামার সাথে বাঙালঝি ঘাটে জলঙ্গি নদীতে স্নান করতে গিয়েছিল। কিছুক্ষণ পরে বাকদুলকে ছাড়াই তার মামা বাড়ি ফিরে যায়। বাড়িতে বাকদুলের বিষয়ে ঐ যুবককে জিজ্ঞাসাবাদ করলে ঐ যুবক জানায় “সে বাকদুল কে দেখেনি ও তার বিষয়ে কিছু জানেনা”। বেশ কিছুক্ষণ খোঁজাখুজির পর বাকদুলের খোঁজ না পেয়ে বিষয়টি পুলিশকে জানানো হয়।

পুলিশি জেরায় ঐ যুবক নদীতে স্নান করতে গিয়ে বাকদুলের নদীতে তলিয়ে যাওয়ায় কথা স্বীকার করে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত ঐ শিশুর খোঁজে জলঙ্গি নদীতে তল্লাশি চালায় পুলিশ ও স্থানীয় বাসিন্দারা। সোমবার সকালে চাপড়া থানার পুলিশ ডুবুরি নামিয়ে বাঙালঝি ঘাট থেকে শিশুর মৃতদেহ উদ্ধার করে।

মৃত শিশুর বাবা আব্দুল হামিদ মিস্ত্রি জানান” আমার শ্যালকের শ্যালক এর সাথে আমার ছেলে স্নান করতে গিয়েছিল,কিন্তু আমার ছেলে জলে ডুবে যাওয়ার পরও সে সমস্ত ঘটনা চেপে গিয়েছিল। সে যদি বাড়ি ফিরে সব খুলে বলতো,তাহলে হয়তো আমরা ছেলেকে জীবিত উদ্ধার করতে পারতাম”।

ঘটনার তদন্তে নেমেছে চাপড়া থানার পুলিশ। মৃত্যুর সঠিক কারন জানতে মৃতদেহের ময়না তদন্ত করা হয়েছে। এই ঘটনায় এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।

এছাড়াও চেক করুন

বিদ্যুৎ দপ্তরের সামনে বিক্ষোভ ও ডেপুটেশন কর্মসূচি বিজেপির

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ ২০১৯ লোকসভা নির্বাচনে রাজ্যে বিজেপি একটু ঘুরে দাঁড়িয়েছে সাংসদ …

Leave a Reply

Your email address will not be published.