Breaking News
Home >> Breaking News >> শ্লীলতাহানির প্রতিবাদ করায় নদিয়ার ধুবুলিয়ায় যুবককে পিটিয়ে খুন

শ্লীলতাহানির প্রতিবাদ করায় নদিয়ার ধুবুলিয়ায় যুবককে পিটিয়ে খুন

স্টিং নিউজ সার্ভিসঃ শ্লীলতাহানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে খুন করল দুষ্কৃতিরা। ঘটনাটি ঘটেছে নদিয়ার ধুবুলিয়ার তাতলা ১ নং নেতাজি ক্লাব এলাকায়।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম দুলাল বৈদ্য, (৪২)। বাড়ি তাতলা ১ নং নেতাজী ক্লাব এলাকায়। দুলাল বৈদ্য জেলার বাইরে ওয়েল্ডিং মিস্ত্রির কাজ করতেন। তিনি বিবাহিত হলেও তার কোন সন্তান নেই, বাড়িতে স্ত্রী ও বৃদ্ধ মা আছেন।

সূত্রের খবর, গত বৃহস্পতিবার দুর্গা উৎসব উপলক্ষে ধুবুলিয়ার তাতলা বাজারে এক বিচিত্রা অনুষ্ঠানের আয়োজন করা হয় তাতলা বারোয়ারি পুজো কমিটির পক্ষ থেকে। অনুষ্ঠানে স্থানীয় বাসিন্দা দুলাল বৈদ্য স্বেচ্ছাসেবক দায়িত্ব সামলাচ্ছিলেন। অনুষ্ঠান চলাকালীন মহিলাদের সঙ্গে অশালীন আচরণের প্রতিবাদ করায় পাশের পলতা গ্রামের বেশ কয়েকজন দুষ্কৃতি দুলাল বৈদ্যকে বেদম মারধর করতে শুরু করে।

এরপর স্থানীয়রা এবং পূজা কমিটির সদস্যরা মিলে তাকে প্রথমে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে শক্তিনগর জেলা হাসপাতালে রেফার করা হয়। সেখান থেকে তাঁকে গুরুতর অবস্থায় এনআরএস রেফার করা হয়।

রাস্তায় শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে রানাঘাটের মনোরমা হসপিটালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাতে অস্ত্র পাচার করা হয়। কিন্তু তা সত্ত্বেও সব প্রচেষ্টা ব্যর্থ করে রবিবার রাত ২ টো নাগাদ তাঁর মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে খবর, দুলালবাবু খুব ভালো মানুষ ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আজ রবিবার নবদ্বীপ শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

সূত্রের খবর, পাশ্ববর্তী পোলতা গ্রামের ৮ জনের বিরুদ্ধে ধুবুলিয়া থানায় খুনের মামলা দায়ের করেন দুলাল বৈদ্যর স্ত্রী অর্পিতা বৈদ্য। পুলিশ এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। এই কারনে মানুষের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।

এছাড়াও চেক করুন

ফের সেতু উদ্বোধন নিয়ে দেখা দিল তৃনমুল বিজেপি সংঘাত

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ ৬০ নম্বর জাতীয় সড়কের উপর নবনির্মিত একটি রেলওয়ে ওভার …

Leave a Reply

Your email address will not be published.