Breaking News
Home >> Breaking News >> মালদায় আটো বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত তিন

মালদায় আটো বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত তিন

স্টিং নিউজ সার্ভিস,মালদা: সালিশি শেষে বাড়ি ফেরার পথে অটো বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল তিন জনের। ঘটনায় গুরুতর জখম আরো প্রায় ৫ জন। তাদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে তারা মালদা মেডিকেলে চিকিৎসাধীন। শুক্রবার রাতে বামোনগোলা থানার পাওলডাঙা এলাকায় পাকুয়া গাজোল রাজ্য সড়কের উপর দূর্ঘটনাটি ঘটেছে। ঘটনায় এদিন তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় বামোনগোলা থানার পুলিশ।

পুলিশ সুত্রে জানা গিয়েছে সংঘর্ষের জেরে বাইক চালকের ও অটোর দুই যাত্রীর মৃত্যু হয়েছে। মৃত তিন জন হল শুভ বৈশ্য মালি(১৯)। বাড়ি বামোনগোলার উত্তরলক্ষীপুর। বাইক চালক। দুই অটো যাত্রী
চরণ মন্ডল(৭০) ও তমেশ্বর মৃধা(৪৮)। দুই জনের বাড়ি গাজোল থানার দেওতলা। বাকীরা আশঙ্কাজনক আবস্থায় মালদা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে ভর্তি রয়েছে।

জানা গিয়েছে শুক্রবার গাজোলের দেওতলা থেকে বামোনগোলার পাকুয়াহাট ডাঙাপাড়ায় মেয়ে জামায়ের পারিবাড়িক বিবাদের সালিশি করতে আসে মেয়ের পরিবারের লোকেরা। একটি অটো ভাড়া করে প্রায় সাত জন আসেন। সালিশি শেষে সন্ধ্যায় পাকুয়াহাট থেকে গাজোল যাচ্ছিল অটোটি। ফেরার পথে চালক দ্রুত গতিতে চালাচ্ছিল। যাত্রীরা তাকে একাধিকবার বারণ করে। বামোনগোলার পাওলডাঙা এলাকায় হঠাৎ উল্টো দিক থেকে আসা একটি বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাধে অটোর সংঘর্ষের জেরে উল্টে যায় বাইক ও অটো।অটোর নীচে চাপা পড়ে যায় যাত্রীরা।

তড়িঘড়ি স্থানীয়রা জখমদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠায়।তাদের মধ্যে বেশ কয়েক জনকে অবস্থা আশঙ্কাজনক থাকায় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। চিকিৎসাধীন অবস্থায় রাতে তিন জনের মৃত্যু হয়।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বামোনগোলা থানার পুলিশ। দূর্ঘটনাগ্রস্থ গাড়ি দুটি উদ্ধার করে পরিস্থিতি স্বাভাবিক করে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

এছাড়াও চেক করুন

কেক কেটে শিশু দিবস পালন করল মালদা রেল চাইল্ড লাইনের সদস্যরা

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ পথশিশুদের নিয়ে কেক কেটে শিশু দিবস পালন করল মালদা রেল …

Leave a Reply

Your email address will not be published.