Breaking News
Home >> Breaking News >> চন্দননগর পুলিশ কমিশনারেটের উদ্যোগে অনুষ্ঠিত হলো বিজয়া সম্মিলনী

চন্দননগর পুলিশ কমিশনারেটের উদ্যোগে অনুষ্ঠিত হলো বিজয়া সম্মিলনী

সুমন করাতি, স্টিং নিউজ করেসপনডেন্ট, হুগলিঃ স্পর্শের সদস্যদের নিয়েই চন্দননগর পুলিশ কমিশনারেটের উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেল বিজয়া সম্মিলনী।

প্রসঙ্গত কমছে একান্নবর্তী পরিবার, ছেলেমেয়েরা ও কর্ম ক্ষেত্রে বাইরে থাকায় নিঃসঙ্গ হয়ে পড়ছে বৃদ্ধ-বৃদ্ধারা, আবার কারো বা সন্তান নেই। আর এই সমস্ত বৃদ্ধ-বৃদ্ধাদের নিয়েই চন্দননগর পুলিশ কমিশনারেট এর উদ্যোগে তৈরি হয় একটি প্রকল্প যার নাম দেওয়া হয় স্পর্শ। আর আজ সেই বৃদ্ধ বৃদ্ধাদের নিয়েই বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে মেতে উঠলো চন্দননগর পুলিশ কমিশনারেট। চন্দননগর পুলিশ কমিশনারেটের উদ্যোগে নিঃসন্তান বৃদ্ধ-বৃদ্ধাদের একটি পরিবারের অংশ হিসেবেই দেখে চলেছে চন্দননগর পুলিশ কমিশনারেট।

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চন্দননগর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার হুমায়ুন কবির, এসিপি ওয়ান পরেশ চন্দ্র ঢালী, এসিপি ঈসানি পাল। এছাড়া উপস্থিত ছিলেন স্পর্শের প্রায় শতাধিক বৃদ্ধ-বৃদ্ধা। এই অনুষ্ঠান প্রসঙ্গে এক বৃদ্ধা জানান চন্দননগর পুলিশ কমিশনার এই উদ্যোগে আমরা হারিয়ে যাওয়া পরিবার আবার ফিরে পেয়েছি।

অন্যদিকে পুলিশ কমিশনার হুমায়ুন কবির জানান আগামী দিনে আমাদের এই প্রকল্পের আওতায় আরও বেশি বৃদ্ধ-বৃদ্ধাদের অন্তর্ভুক্ত করতে পারলে আমাদের এই চেষ্টা সফল হবে।

এছাড়াও চেক করুন

‘শিশু দিবস’ উপলক্ষ্যে অভিনব উদ্যোগ নিল বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পড়ুয়ারা

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ আজ লোকপুর মেডিকেল কলেজ থেকে গোবিন্দ নগর হাসপাতাল পর্যন্ত …

Leave a Reply

Your email address will not be published.