Breaking News
Home >> Breaking News >> মৃত বিএসএফ জওয়ানকে চোখের জলে বিদায় জানালো বাঁকুড়ার গোয়ালডাঙ্গাবাসী

মৃত বিএসএফ জওয়ানকে চোখের জলে বিদায় জানালো বাঁকুড়ার গোয়ালডাঙ্গাবাসী

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বিএসএফ সূত্রে জানা যায় সীমান্ত রক্ষি বাহিনীর ৫৪ নম্বর ব্যাটেলিয়ানে প্রায় পনেরো বছর ধরে কর্মরত ছিলেন আশিষ ঘোষ। চাকরী সূত্রে তাঁকে থাকতে হত নদীয়া জেলায়। ভারত বাংলাদেশ সীমানা রক্ষার দায়িত্ব ছিল দেশের এই বীর সন্তানের কাঁধে। অষ্টমীর দিন প্রবল বৃষ্টির মাঝেই সীমান্ত রক্ষায় অবিচল ছিলেন ওই জওয়ান। সেই সময়ই বজ্রপাতে তাঁর মৃত্যু হয়।

বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটি থানার গোয়ালডাঙ্গা গ্রামে জওয়ানের বাড়িতে খবরটা এসে পৌঁছায় নবমীর সকালে। পরিবারের সঙ্গে সঙ্গে সারা গ্রাম কান্নায় ভেঙ্গে পড়ে। তারপর থেকেই শুরু হয় প্রতিক্ষা। ঘরের ছেলে কফিনবন্দী হয়ে ঘরে ফিরে আসার জন্য দীর্ঘ প্রতিক্ষা।

অবশেষে বিএসএফ জওয়ানরা আজ দুপুরে আশিষ ঘোষের কফিনবন্দী মৃতদেহ নিয়ে আজ পৌঁছায় গ্রামে। শোক স্তব্ধ গ্রামের মানুষ কান্নায় ও চোখের জলে আছড়ে পড়ে মৃত জওয়ানকে একটি বার চোখের দেখা দেখার জন্য। কিছুক্ষন পরেই বিএসএফ কর্মীরা নিয়ে যান স্থানীয় শ্মশানে। পুজোর আনন্দ ভুলে গ্রাম ভেঙ্গে গ্রামবাসীরা সামিল হন বি এস এফ জওয়ানের অন্তিম যাত্রায়।

পরে স্থানীয় শ্মশানে নিয়ে গিয়ে মৃতদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পাশাপাশি গান স্যালুট দেয় বি এস এফ কর্মীরা। দেবী বিদায়ের দিনেই দেশের বীর জওয়ানের এই শেষ বিদায়ে শোকস্তব্ধ গোটা গোয়ালডাঙ্গা গ্রাম।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় শিক্ষ‌কের বা‌ড়ি‌তে চু‌রি

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়া শহরের জুনবেদিয়া বাইপাসের কাছাকাছি পলাশতলা এলাকায় শিক্ষক বৈদ্যনাথ …

Leave a Reply

Your email address will not be published.