Breaking News
Home >> Breaking News >> বাঁকুড়ার কোতুলপুর থানায় উদ্বোধন করা হল পুজোর গাইড ম্যাপ

বাঁকুড়ার কোতুলপুর থানায় উদ্বোধন করা হল পুজোর গাইড ম্যাপ

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়ার কোতুলপুর থানা দুর্গাপূজা উপলক্ষে পূজা দর্শনার্থীদের কথা ভেবে একটি গাইড ম্যাপের উদ্বোধন করা হয়। এটি উদ্বোধন করেন পশ্চিমবাংলার পঞ্চায়েত প্রতিমন্ত্রী শ্যামল সাঁতরা মহাশয়। উপস্থিত ছিলেন বাঁকুড়ার অ্যাডিশনাল এসপি বিসপ সরকার, বিষ্ণুপুরের এসডিপিও, কোতুলপুর থানার ওসি সহ অন্যান্য আধিকারিক বৃন্দ ।

এই গাইড ম্যাপ এর ফলে জানা যাবে কোথায় কটি বড় বড় পুজো আছে ও কিভাবে কোন রাস্তা দিয়ে যেতে হবে। তার সঙ্গে বাচ্চাদের জন্য কিছু কার্ড বিলি করা হয় । ওই কার্ডে বাচ্চার নাম ঠিকানা লেখা থাকবে যাতে যদি কোনো রকম ভাবে কোনো বাচ্চা হারিয়ে যায় কোন সহৃদয় ব্যক্তি তাঁকে সাহায্য করতে চাইলে তিনি সাহায্য করতে পারবেন সঙ্গে থাকবে পুলিশ প্রশাসন।

আরেকটি প্রোগ্রাম উজ্জিবন। অর্থাৎ অসহায় ও বয়স্ক মানুষগুলির তাদের দেখাশোনার জন্য কেউ নেই তার জন্য হাত বাড়িয়ে দিয়েছেন বাঁকুড়ার পুলিশ প্রশাসন। পূজার আগে তাদের হাতে বস্ত্র তুলে দেন বাঁকুড়া পুলিশ প্রশাসন। এই বস্ত্র গুলি তুলে দেন বাঁকুড়ার এডিশনাল এসপি বিসপ সরকার, এসডিপিও, ওসি সহ অন্যান্য আধিকারিকরা।

পরে তাদের জন্য মধ্যাহ্নভোজন করিয়ে ঠাকুর দেখানোর ব্যবস্থা করেন। তাদেরকে বাসে করে নিয়ে জয়পুর ব্লক ও কোতুলপুর ব্লকের সবকটি ঠাকুর দেখানো হয় এই পুলিশ প্রশাসনের সহযোগিতায়। পূজার আগে হাতে নতুন বস্ত্র তার সাথে আবার ঠাকুর দেখা এই নিয়ে খুশি তারা সকলেই।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় শিক্ষ‌কের বা‌ড়ি‌তে চু‌রি

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়া শহরের জুনবেদিয়া বাইপাসের কাছাকাছি পলাশতলা এলাকায় শিক্ষক বৈদ্যনাথ …

Leave a Reply

Your email address will not be published.