Breaking News
Home >> Breaking News >> বাসের চাকায় পিষ্ট হয়েও পুলিশের সাহায্যে বাড়িতে ফোন, হাসপাতালে মারা গেলেন হাওড়ার পৌঢ়

বাসের চাকায় পিষ্ট হয়েও পুলিশের সাহায্যে বাড়িতে ফোন, হাসপাতালে মারা গেলেন হাওড়ার পৌঢ়

কল্যাণ অধিকারী, স্টিং নিউজ, হাওড়া: গাড়ির চাকায় পিষ্ট হয়েছে শরীর। রক্তাক্ত দেহাংশ। রাস্তায় পড়ে কাতরাচ্ছেন পৌঢ়। ছুটে আসেন কর্তব্যরত পুলিশ। কিপ্যাড মোবাইলে লক নিজেই বলে দিয়েছেন। বাড়িতে পরিবার কে দুর্ঘটনার কথা জানান। দু-এক কথা বলেন স্ত্রীর সঙ্গেও। তারপর পুলিশের সহায়তায় হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যায়। তার কয়েক মিনিট পরেই মৃত্যু হয় তাইয়েব জবলপুরওয়ালা।

পরিবার সূত্রে জানা গেছে, বছর পঁয়ষট্টির তাইয়েব-এর রয়েছে দুই ছেলে ও এক মেয়ে। বাড়ি হাওড়া বেলিলিয়াস রোডে। এ দিন বেলা বারোটা নাগাদ স্কুটি চালিয়ে কলকাতা যাচ্ছিলেন। সেই সময় হাওড়া ব্রিজ(রবীন্দ্র সেতু) পার হবার পর একটি বেসরকারি রুটের বাস পিছন থেকে সজোরে ধাক্কা মারে। স্কুটি থেকে পড়ে ওই ঘাতক বাসের চাকায় পিষ্ট হন। দ্রুত বাসটি এলাকা ছাড়ে। গুরুতর আহত অবস্থায় পুলিশের সাহায্যে নিজের ফোন থেকে একথা নিজেই জানান। তারপর জানা যায় হাওড়া জেলা হাসপাতালে নিয়ে আসা হয়েছে। ওখানেই মৃত্যু হয়।

গুজরাটি সম্প্রদায়ের তাইয়েব সদা হাস্য ও মিতভাষী ছিলেন। সকলের সঙ্গে সু সম্পর্ক বজায় রাখতেন। মসজিদের দায়িত্ব পালন করতেন। এমন একজন মানুষের মৃত্যু বিশ্বাস করতে পারছে না পরিচিতিরা। তাঁদের কথায়, পঁয়ষট্টি বছর বয়স হলেও আচার-আচরণ ছিল কুড়ি বছর তরুণের মতো। কাজের প্রতি সহানুভূতি ও সম্মান জানাতে অগ্রণী ভূমিকা নিতেন। এমন একজনের মৃত্যু পরিবারের পাশাপাশি পরিচিতিদের কাছেও শোকের ছায়া এনেছে।

হাওড়া জেলা হাসপাতাল থেকে দেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। শনিবার বিকালের পর পরিবারের হাতে তুলে দেওয়া হবে। পুলিশ সূত্রে খবর, ঘাতক গাড়িটিকে আটকের চেষ্টা করছে পুলিশ।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় শিক্ষ‌কের বা‌ড়ি‌তে চু‌রি

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়া শহরের জুনবেদিয়া বাইপাসের কাছাকাছি পলাশতলা এলাকায় শিক্ষক বৈদ্যনাথ …

Leave a Reply

Your email address will not be published.