Breaking News
Home >> Breaking News >> বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের পাশে দাঁড়ালো হুগলির স্বেচ্ছাসেবী সংস্থা

বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের পাশে দাঁড়ালো হুগলির স্বেচ্ছাসেবী সংস্থা

স্টিং নিউজ সার্ভিসঃ সম্প্রতি হুগলীর বলাগড় ব্লকের মুশুরিয়া গ্রামে ‘গ্রাহাম বেল সেন্টার ফর দ্য ডেফ’ নামে এক প্রতিবন্ধী শিক্ষাকেন্দ্রের ৩৫ জন বিভিন্ন বয়সের মূক ও বধির শিক্ষার্থীকে দূর্গাপুজোর উপহার স্বরূপ নূতন জামাকাপড় বিতরণ করা হলো হুগলীর ‘ইচ্ছেপূরণে প্রয়াস’ নামে এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘গ্রাহাম বেল সেন্টার ফর দ্য ডেফ’ এর প্রতিষ্ঠাতা মনসুর আলী, এলাকার বিশিষ্ট শিক্ষক রিয়াজুল হক,লিয়াকত আলী, দেবেশ কোলে প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন উক্ত প্রতিষ্ঠানের শিক্ষকগণ।

এই সংস্থার এক সদস্যা সাজিয়া সুলতানা বলেন, এবার পুজোয় আমাদের NGO থেকে ১০০০ জন দু:স্থদের নতুন জামাকাপড় উপহার দেওয়া হয়েছে সুন্দরবন ও হুগলীর বিভিন্ন জায়গায়। এই বছর ঈদে পান্ডুয়ায় দু:স্থ অসহায় বাচ্চাদের নতুন জামাকাপড় দেওয়া হয়েছিল। পাশাপাশি সারাবছর ধরেই আমাদের বিভিন্নধরণের সামাজিক কাজ চলে। যেমন শীতের কম্বল, বৃদ্ধাশ্রমে জামাকাপড় দেওয়া, বর্ষায় বিদ্যালয় প্রাঙ্গণেভগাছ লাগানো, রমজান মাসে ইফতার সামগ্রী ও অনাথআশ্রমের বাচ্চাদের প্রয়োজনীয় সামগ্রী দেওয়া।

তাছাড়াও ব্যান্ডেল স্টেশন সংলগ্ন এলাকার ডেনড্রাইটের নেশায় আক্রান্ত বাচ্চাদের পড়াশোনা, নাচ, গান, কবিতা শিখিয়ে সমাজের মূলস্রোতে ফেরানো হয়েছে বলে তিনি জানান।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় শিক্ষ‌কের বা‌ড়ি‌তে চু‌রি

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়া শহরের জুনবেদিয়া বাইপাসের কাছাকাছি পলাশতলা এলাকায় শিক্ষক বৈদ্যনাথ …

Leave a Reply

Your email address will not be published.