Breaking News
Home >> Breaking News >> নদিয়ার নাকাশিপাড়ায় যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার, সন্দেহ খুন

নদিয়ার নাকাশিপাড়ায় যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার, সন্দেহ খুন

নবেন্দু ভট্টাচার্য, নাকাশিপাড়া, স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ নাকাশিপাড়ার বেথুয়াডহরি ৩৪ নং জাতীয় সড়কের ধারে বুধবার সকালে এক রক্তাক্ত মৃত দেহ উদ্ধার করে নাকাশিপাড়া থানার পুলিস। মৃত ব্যাক্তির নাম সুখেন সর্দার (৩০) পেশায় দিন মজুর, পুরাতন ভোলাডাঙ্গার বাসিন্দা।

পরিবার সুত্রে খবর, গত কাল রাত্রে থেকে সে নিখোঁজ ছিল সুখেন। এলাকার বাবলু বিশ্বাস নামে এক ব্যাক্তির জমিতে বেস কয়েকদিনে কাজ করে সুখেন কিন্তু মজুরির টাকা দেয়নি।
গত সোমবার রাতে বাবলু বিশ্বাসের বাড়িতে টাকা চাইতে গেলে এক প্রস্থ ঝামেলাও হয়। পরে মংলবার রাতে টাকা দেবে বলে যেতে বলে। সেই মত মঙ্গলবার বাবলুর কাছে মজুরির ২২০০ টাকা আনতে সেখানে সেখানে দুজনের মধ্যে বচসা বাধে তার পরই বাবলু বিশ্বাস ও তার ভাই নিখিল মিলে পরিকল্পনা করে ভোজালি দিয়ে নৃশংস ভাবে খুন করে বলে অভিযোগ।

বুধবার ক্ষতবিক্ষত অবস্থায় মৃতদেহ পাওয়া যায় বেথুয়াডহরি নিপবীথি হটেলের কাছে ৩৪ নং জাতীয় সড়কের পাশে ঝোপ থেক। মৃতের পারিবারের লোকজন খোজাখুজি করতে ঝোপের মধ্যে মৃত দেহ চোখে পড়তেই পুলিসে খবর দিলে নাকাশিপাড়া থানার পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে।

এরপর মৃত দেহ থানায় নিয়ে আসলে সেখান থেকে ময়নাতদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে পাঠানো হয়।

সুখেন সর্দারের মামাতো ভাই সঞ্জয় সর্দার বলেন, মঙ্গলবার রাতে সুখেন বাবলু বিশ্বাসের বাড়িতে টাকা আনতে যায় সেই সময় দু-একজন দেখেও তাকে। টাকা আনতে গিয়ে আর ফেরেনি। সেদিন রাতে সুখেনের মা ও স্ত্রী বাবলু বিশ্বাসের বাড়িতে খোঁজ করতে গেলে বলে তারা দেখেনি। পরে সকাল বেলায় আমরা আবার খোঁজ-খবর শুরু করি এরপর সকালে ফের ওদের বাড়িতে যাই সেখানে পাইনি। তারপর খোঁজখবর শুরু করতেই ৩৪ নম্বর জাতীয় সড়কের বাবলু বিশ্বাসের চায়ের দোকানে কাছে ঝোড়ের মধ্যে থেকে লাস পায়। সেদিন অনেক রাত পর্যন্ত সেখানে বচসা হয় বলে আমরা জানতে পারি। এরপর দোকানের পাশেই একটি ঝোপের মধ্যে পরিকল্পিত ভাবে ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয় সুখেনকে। দোকানে ছুরি দিয়েও আঘাত করা হয়। রাতে মেরে ফেলবার পর ঝোপের মধ্যেই ফেলে রাখে সকাল বেলায় উঠে ঝোপ-ঝাড় গুলি রক্তাক্ত অবস্থায় ছিল আমরা দেখি সেগুলো কেটে ফেলার চেষ্টা করেছিল ওরা। আমরা নাকাশীপাড়া থানায় লিখিত অভিযোগ করেছি বাবলু বিশ্বাস ও তার ভাই নিখিল বিশ্বাসের নামে পুলিশ দু’জনকে গ্রেপ্তার করেছে।

নাকাশিপাড়া পুলিস সুত্রে খবর, ঘটনার পর নিখিল বিস্বস বাবলু বিশ্বাস নামে দু’জনকে গ্রেফতার করা হয়েছে বিবাদের জেরে খুন হয়েছে ধারালো ছুরি বা অস্ত্র দিয়ে হত্যা করা হয়েছে বলে অনুমান।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় শিক্ষ‌কের বা‌ড়ি‌তে চু‌রি

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়া শহরের জুনবেদিয়া বাইপাসের কাছাকাছি পলাশতলা এলাকায় শিক্ষক বৈদ্যনাথ …

Leave a Reply

Your email address will not be published.