Breaking News
Home >> Breaking News >> পলাশীপাড়ায় এনআরসি নিয়ে সচেতনতা সভা

পলাশীপাড়ায় এনআরসি নিয়ে সচেতনতা সভা

স্টিং নিউজ সার্ভিস, পলাশীপাড়াঃ পলাশীপাড়া থানার বার্নিয়া বাজারে বুধবার এনআরসি নিয়ে সচেতন সভার আয়োজন করা হয় বেঙ্গল এডুকেশনাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ও একটি বেসরকারি স্কুলের পক্ষ থেকে। এদিনের সভায় উপস্থিত ছিলেন কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের সাংসদ মহুয়া মৈত্র, পশ্চিমবঙ্গ সকারের প্রাক্তন মন্ত্রী ও কলকাতা হাই কর্টের বিচারপতি নুরু আলাম চৌধুরী ও প্রাক্তন সাংসদ মমতাজ সংঘমিত্রা।

পলাশীপাড়া বিধানসভার বিধায়ক তাপস সাহা, কালীগঞ্জে প্রাক্তন বিধায়ক নাসির উদ্দিন আহমেদ। এনআরসি নিয়ে সচেতনতা সভার পাশাপাশি রক্তদান শিবিরেরও আয়োজন করা হয়। পর্বতারোহী লক্ষ্মী ঘোষ ও কৃষ্ণনগর কমার্স কলেজের অধ্যক্ষ শাহজাহান শেখ কে পুরস্কৃত করা হয়।

এদিনের সভায় কালীগঞ্জের প্রাক্তন বিধায়ক নাসির উদ্দিন আহমেদ বলেন, পশ্চিমবঙ্গে প্রায় তিন কোটি সংখ্যালঘু মানুষ বসবাস করে। তারা যদি তাদের অধিকার সম্বন্ধে সচেতন হয় তাদেরকে কোনোভাবেই পশ্চিমবঙ্গের বাইরে তাড়ানো কারো পক্ষে সম্ভব নয়।

এনআরসি নিয়ে কেন্দ্র সরকার সমালোচনা করে কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মিত্র বলেন, দেশে হিটলারি রাজ চলছে।হিটলারের মোতো এক জন ক্ষমতায় বসে যা খুশি করছে। দেশে সাম্প্রদায়িকতার বিভেদ তৈরি করতে চাইছে।আমরা সেটা হতে দেবনা।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় শিক্ষ‌কের বা‌ড়ি‌তে চু‌রি

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়া শহরের জুনবেদিয়া বাইপাসের কাছাকাছি পলাশতলা এলাকায় শিক্ষক বৈদ্যনাথ …

Leave a Reply

Your email address will not be published.