Breaking News
Home >> Breaking News >> ঝাড়গ্রামে ব্যাংক ম্যানেজারের হাতে মারখেলেন গ্রাহকেরা

ঝাড়গ্রামে ব্যাংক ম্যানেজারের হাতে মারখেলেন গ্রাহকেরা

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রামঃ চিলকিগড়ে টাকা তুলতে গিয়ে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক ম্যানেজারের মারধর ও হুমকি খেলেন স্ব-সহায়ক দলের কর্মীরা। চিলকিগড়ের ‘সোনামুখি সহায়ক দলে’র মহিলারা রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে লোনের টাকা তুলতে গিয়েছিলেন দুপুর ১২টা নাগাদ।

এদিন ২ লক্ষ ৫২ হাজার টাকা তোলার জন্য ব্যাঙ্কের চেকে সই করে কাগজ জমা দেন। ব্যাঙ্ক কর্তৃপক্ষ তাঁদের বসতে বলেন। কিন্তু সে বসা কি আর যে সে বসা! বিকেল সাড়ে পাঁচটা গড়িয়ে গেলেও টাকা দেয় না। সন্ধ্যা হওয়ার উপক্রম হলে ফের ব্যাঙ্ক ম্যানেজারের সঙ্গে কথা বলতে যায়। তখনই দলের এক সদস্যার ছেলেকে জামার কলার ধরে দেওয়ালে গলা টিপে রাখার অভিযোগ করছেন স্ব-সহায়ক দলের সম্পাদিকা ছায়ারানী মাহাতো।

ছায়ারানী বলেন,‘টাকা না দিয়ে সদস্যার ছেলেকে মারধর করে গলা টিপে রাখে ব্যাঙ্ক ম্যানেজার। এমনকি আমাদেরকেও ব্যাঙ্কের মধ্যে ঢুকিয়ে তালা লাগিয়ে দেওয়া হয়। তারপর পুলিশে খবর দেওয়া হলে তার কিছুক্ষণ আগে আমাদের টাকা মিটিয়ে দেয় এবং তালা খুলে দেয়।’ কিন্তু ব্যাঙ্কের হক টাকা তোলার জন্য মার খেতে হবে কেন প্রশ্নটা তুলছেন স্ব-সহায়ক দলের মহিলারা!

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় শিক্ষ‌কের বা‌ড়ি‌তে চু‌রি

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়া শহরের জুনবেদিয়া বাইপাসের কাছাকাছি পলাশতলা এলাকায় শিক্ষক বৈদ্যনাথ …

Leave a Reply

Your email address will not be published.