Breaking News
Home >> Breaking News >> হারানো ছেলেকে ফিরে পেয়ে আনন্দে মেতে ওঠে বাবা মা

হারানো ছেলেকে ফিরে পেয়ে আনন্দে মেতে ওঠে বাবা মা

নবেন্দু ভট্টাচার্য্য, স্টিংনিউজ করেন্সপন্ডেন্ট, নাকাশিপাড়া, নদীয়াঃ গত ২০১৮ সালে ফেব্রুয়ারি মাসে হারিয়ে যায় সাইল সাউ। সাইলকে ফেরৎ পেতে বৃহস্পতিবার সকালেই হাজির হন নাকাশিপাড়ার গলায়দড়ি গ্রামের মোসলেম মুন্সির মানসিক রোগীদের পুনর্বাসন কেন্দ্রে ,সাহিলের বাবা মা ও লাল বাজার পুলিশের কয়েকজন আধিকারিক।

দীর্ঘ ১৯ মাস পর বাবা- মা ছেলেকে কাছে ফিরে পেতে আনন্দে জড়িয়ে ধরে সাহিলকে। সাহিল ও খুশী মা – বাবাকে কাছে পেয়ে। কিন্তু খুব সহজেই এই কাজ হয় না। এর মধ্যে ই থাকে আইনের নানা জটিলতা। এজন‍্য দরকার নদিয়া চাইল্ড লাইনের কাগজপত্র। কিন্তু সেসব তাদের কাছে না থাকায় সমস‍্যায় পড়তে হয় সাহিলদের।

তাকে ছাড়তে রাজি হয়নি মোসলেম মুন্সি। কিন্তু পরে সাইলের বাবা মা সকলে মিলে কৃষ্ণনগর চাইল্ড লাইনের হাজির হতেই সরকারী সকল নিয়ম পুরণ করেন। পরে মোসলেম মুন্সি সাইলকে নিয়ে কৃষ্ণনগরে পৌঁছে যান। সেখানে তিনি সাইল কে তার বাবা মার হাতে তুলে দেন। ছেলেকে কাছে পেতেই খুশিতে ভরে যান তারা। সাহিল ও আনন্দে তার মা কে জড়িয়ে ধরেন।

প্রসঙ্গত, ২০১৮ সালে কলকতার দেবেন্দ্র রোডের বাড়ি থেকে খেলতে যাওয়ার সময় হারিয়ে যায় সাইল। মানসিক ভারসাম্য হীন ছিল সে। পরে টিভি দেখতে গিয়ে তার বাবা মা খবরে দেখেন সাহিলকে। তারপর তারা যোগাযোগ করেন মোসলেম মুন্সীর সাথে। তারপর সরকারের সব নিয়ম মেনেই ছেলেকে ফেরত নিয়ে বাড়ি যান তারা।

এছাড়াও চেক করুন

ফের সেতু উদ্বোধন নিয়ে দেখা দিল তৃনমুল বিজেপি সংঘাত

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ ৬০ নম্বর জাতীয় সড়কের উপর নবনির্মিত একটি রেলওয়ে ওভার …

Leave a Reply

Your email address will not be published.