Breaking News
Home >> Breaking News >> দোষীদের গ্রেপ্তারের দাবীতে কোচবিহারে পথ অবরোধ বিজেপির

দোষীদের গ্রেপ্তারের দাবীতে কোচবিহারে পথ অবরোধ বিজেপির

মনিরুল হক, স্টিং নিউজ সার্ভিস, কোচবিহারঃ বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে এরই প্রতিবাদে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাল বিজেপি কর্মীরা। বৃহস্পতিবার কোচবিহার ১নং ব্লকের ধলুয়াবাড়িতে এই অবরোধ করে তাঁরা। এদিন তাঁরা ওই পথ অবরোধ করে টায়ার জ্বালিয়ে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখান। পরে পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা।

প্রসঙ্গত, গত ১৬ সেপ্টেম্বর জিন্নাদুল রহমান নামে এক বিজেপি কর্মীকে মারধর করার অভিযোগ ওঠে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এরপর পেরিয়ে গেছে তিনদিন, তবুও অধরা অভিযুক্তরা। পুলিশ প্রশাসনকে বারবার জানানো সত্বেও কোনও সর্দথক ভূমিকা নেননি তাঁরা। এরই প্রতিবাদে এদিন পথ অবরোধ করে বিক্ষোভ করেন স্থানীয় বিজেপি কর্মীরা।

এবিষয়ে স্থানীয় বিজেপি নেতা ভগিরাম প্রামানিক বলেন, তৃণমূল কোচবিহার জেলা জুড়ে সন্ত্রাসের রাজনীতি শুরু করেছে। এর থেকে বাদ যায়নি ধলুয়াবাড়িও। গত ১৬ সেপ্টেম্বর জিন্নাদুল রহমান নামে আমাদের এক কর্মীকে বেধড়ক মারধোর করে তৃণমূল কর্মীরা। তিনদিন হয়ে গেলেও পুলিশ কোনও ভূমিকা নিচ্ছে না। প্রশাসন যদি অবিলম্বে অভিযুক্তদের গ্রেপ্তার না করে তাহলে আমরা বৃহত্তর আন্দোলনে যেতে বাধ্য হব।

এছাড়াও চেক করুন

১৪ ফুট লম্বা রয়েল বেঙ্গল টাইগারের চামড়া সহ গ্রেফতার দুই

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ মঙ্গলবার গোপন সূত্রের খবরের ভিত্তিতে হাসিমারা চৌপথী এলাকায় অভিযান …

Leave a Reply

Your email address will not be published.