Breaking News
Home >> Breaking News >> কোচবিহার নাটাবাড়িতে ভাঙচুর বাড়ি ও দোকান, আহত ১

কোচবিহার নাটাবাড়িতে ভাঙচুর বাড়ি ও দোকান, আহত ১

মনিরুল হক, স্টিং নিউজ সার্ভিস, কোচবিহারঃ ফের রাজনৈতিক হিংসা উত্তেজনা ছড়ালও আজ তুফানগঞ্জ ১ নং ব্লকের নাটাবাড়ি এলাকায়ঘটনায় ভাঙচুর করা হয় বেশ কয়েকটি বাড়ি ও দোকান। এই গন্ডগোলের জেরে আহত হয়েছে ১ জন।

লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই কোচবিহার জেলার বিভিন্ন প্রান্তে শুরু হয়েছে হিংসার রাজনীতি। রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়নের রবীন্দ্র নাথ ঘোষের বিধানসভা কেন্দ্রও বাদ যায়নি এই রাজনৈতিক অস্থিরতার পরিবেশ থেকে।
লোকসভা নির্বাচনে পরাজিত হয় ঘাসফুল শিবির। এরপর রাজনৈতিক ভাবে নিজেদের জায়গা রক্ষার লড়াইয়ে নামে জোড়াফুল। পদ্ম শিবিরও তাদের নির্বাচনের জয়ের ধারাকে রক্ষা করতে চায়।

ফলে রাজনৈতিক ভাবে ক্ষমতা দখলের লড়াইকে কেন্দ্র করে শুরু হয়েছে তুমুল গোলমাল। এই রাজনৈতিক হিংসা ছড়িয়ে পরে কোচবিহার জেলার বিভিন্ন ব্লকজুড়ে। নির্বাচনে পদ্ম শিবিরের জয়ের পর থেকেই ঘাসফুল ও পদ্ম শিবিরের দ্বন্দ্ব লেগেই আছে। যার জেরে ব্যাহত হচ্ছে এলাকার শান্তিশৃঙ্খলা। বন্ধ ব্যবসা বানিজ্য, স্কুল কলেজে যেতে পারচ্ছে এলাকার ছাত্রছাত্রীরা।

এই পরিস্থিতি জেলার বিভিন্ন ব্লকে। সম্প্রতি কোচবিহারে আইনশৃঙ্খলা নিয়ে সর্বদলীয় বৈঠক ডাকেন কোচবিহারের সদর মহকুমা শাসক, এছাড়াও পরিস্থিতি ক্ষতিয়ে দেখতে জেলায় আসেন উত্তরবঙ্গের ডিজি। এরপরও পরিস্থিতি বদলায়নি। ক্রমাগত চলছে অশান্তি, হচ্ছে গণ্ডগোল। দুপক্ষের মধ্যে হওয়া রাজনৈতিক অশান্তির খেসারত দিতে হচ্ছে এলাকার সাধারন মানুষকে।

এদিনের নাটাবাড়ির ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পরে এলাকায়। পরিস্থিতি সামাল দিতে এলাকায় গিয়ে পৌছায় পুলিশ। তাঁরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পুলিশ জানিয়েছে, বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক।

এদিনের এই ঘটনা প্রসঙ্গে তুফানগঞ্জ ১ নং ব্লকের বিজেপি নেতা পুস্পেন সরকার বলেন, উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী তার দলবলকে দিয়ে আমাদের কর্মীদের উপর আক্রমণ চালাচ্ছে। তৃণমূলের পায়ের তলার মাটি সরে গেছে তাই তাঁরা রাজনৈতিক ক্ষমতা কায়েম করতেই এই আক্রমণ চালাচ্ছে। তাঁরা নোংরা রাজনীতির খেলায় নেমেছে। যদিও ওই অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃনমূল নেতৃত্বরা।

এছাড়াও চেক করুন

মালদায় পুলিশ ফাঁড়িতে আগুন উত্তেজিত জনতার

স্টিং নিউজ সার্ভিস,মালদা: পুলিশের মারে আটক ব্যাক্তির মৃত্যুকে কেন্দ্র করে পুলিশ ফাঁড়িতে আগুন উত্তেজিত জনতার।রবিবার …

Leave a Reply

Your email address will not be published.