Breaking News
Home >> Breaking News >> ধাইয়েরহাট হাই মাদ্রাসায় মাল্টি জিম লাইব্রেরী ও ক্লাসরুমের উদ্বোধন করলেন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ

ধাইয়েরহাট হাই মাদ্রাসায় মাল্টি জিম লাইব্রেরী ও ক্লাসরুমের উদ্বোধন করলেন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ

মনিরুল হক,স্টিং নিউজ করসপনডেন্ট, কোচবিহার: ছাত্রছাত্রীদের শুধু পড়াশুনাই নয় পাশাপাশি শরীরচর্চার উপর জোড় দেওয়ার লক্ষ্যে মাল্টি জিম লাইব্রেরী ও ক্লাসরুমের উদ্বোধন করলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ।

সোমবার সকালে কোচবিহার ১ নং ব্লকের ধাইয়েরহাট হাই মাদ্রাসা (এইচ.এস) ওই মাল্টি জিম লাইব্রেরি ও ক্লাসরুমে উদ্বোধন করেন মন্ত্রী। ওই অনুষ্ঠানে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ ছাড়াও উপস্থিত ছিলেন জেলা পরিষদের কর্মদক্ষ শুচিস্মিতা দেব শর্মা, যুবনেতা আশরাফুল আলি সহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

এদিন ওই মাল্টি জিমের উদ্বোধনের পর উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে খানিকটা সময় ব্যায়াম করতেও দেখা যায়।
হাই মাদ্রাসা সুত্রে জানা যায়, মূলত ছাত্রছাত্রীদের পড়াশোনার পাশাপাশি তাদের শরীরচর্চার উপর বিশেষ জোর দিয়েই এই হাই মাদ্রাসায় মাল্টি জিমের সূচনা করা হল। পাশাপাশি তাদের পঠন-পাঠনের সুবিধার্থে একটি লাইব্রেরির সূচনা হয়। দীর্ঘ দিন পর মাদ্রাসায় মাল্টি জিম ও লাইব্রেরী পেয়ে মাদ্রাসার শিক্ষক শিক্ষিকা সহ ছাত্রছাত্রীরা সকলে খুবই খুশি।

এদিন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, শিক্ষাক্ষেত্রে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের কন্যাশ্রী থেকে শুরু করে বিভিন্ন সামাজিক প্রকল্প চালু করেছেন। পাশাপাশি বাড়ি থেকে স্কুল কিংবা মাদ্রাসা আসতে কোন রকম অসুবিধা না হয় সেজন্য সবুজ সাথী সাইকেল এরও বন্দোবস্ত করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এছাড়াও চেক করুন

ভারত জাকাত মাঝির ডাকা পথ অবরোধের জেরে স্তব্ধ ঝাড়গ্রাম

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রামঃ ২০১৯-২০২০ শিক্ষাবর্ষ থেকে সাঁওতালি মাধ্যমে শিক্ষক শিক্ষণের ডিএলএড কোর্স চালু ও …

Leave a Reply

Your email address will not be published.