Breaking News
Home >> Breaking News >> মারুগঞ্জে মৃত কর্মীর পরিবারকে আর্থিক অনুদান দিল ভারতীয় জনতা পার্টি

মারুগঞ্জে মৃত কর্মীর পরিবারকে আর্থিক অনুদান দিল ভারতীয় জনতা পার্টি

মনিরুল হক,স্টিং নিউজ করসপনডেন্ট, কোচবিহার: মারুগঞ্জে নিহত বিজেপি কর্মী আনন্দ পাল এর পরিবারকে আর্থিক সাহায্য করল ভারতীয় জনতা পার্টি। এদিন এতে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায়, কোচবিহার জেলা সভানেত্রী মালতী রাভা এবং অন্যান্য জেলা নেতৃত্ব।

মারুগঞ্জ গ্রামপঞ্চায়েতের ভেলাকোবা এলাকার বিজেপি কর্মী আনন্দ পাল ক্যাবেল লাইনের কাজ করতেন। অন্যান্য দিনের মতন ১৭ ই জুন কাজ সেরে বাড়ি ফেরেন তিনি। তখনই তাঁর মোবাইলে একটি ফোন আসে, আর তৎক্ষণাৎ বাড়ি থেকে বের হয়ে যান তিনি। তারপর আর বাড়ি ফেরা হয়নি। পরদিন সকালে বাড়ি থেকে প্রায় ৩ কিমি দূরে কোচবিহার যাওয়ার রাস্তায় কাঁঠালতলা মুড়ি মিলের পাশে ৩১ নং জাতীয় সড়কের পাশে একটি নালার মধ্যে তাঁর নালি কাঁটা দেহ মেলে।

পরিবারের মানুষকে সান্ত্বনা দিতে কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক পৌঁছে গিয়েছিলেন তাঁর বাড়িতে। কথা দিয়েছিলেন আর্থিক সাহায্য করবেন। সেই মতো সোমবার মারুগঞ্জে নিহত বিজেপি কর্মী আনন্দ পাল এর পরিবারকে আর্থিক অনুদান দিল ভারতীয় জনতা পার্টি। এদিন বিকেল ৩ টের দিকে মৃত বিজেপি কর্মী আনন্দ পালের বাড়িতে গিয়ে উপস্থিত হন বিজেপি রাজ্য সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায়, কোচবিহার জেলা সভানেত্রী মালতী রাভা এবং অন্যান্য জেলা নেতৃত্ব। অভাব অনটনের সংসারে কিছুটা হলেও এই অনুদান সাহায্য করবেন বলে জানান শোকার্ত মা।

এছাড়াও চেক করুন

ভারত জাকাত মাঝির ডাকা পথ অবরোধের জেরে স্তব্ধ ঝাড়গ্রাম

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রামঃ ২০১৯-২০২০ শিক্ষাবর্ষ থেকে সাঁওতালি মাধ্যমে শিক্ষক শিক্ষণের ডিএলএড কোর্স চালু ও …

Leave a Reply

Your email address will not be published.