Breaking News
Home >> Breaking News >> স্টিং নিউজে খবরের জেরে বুনিয়াদপুরের এই অনাথ আশ্রমে সাহায্য আসতে শুরু করল বিভিন্ন প্রান্ত থেকে

স্টিং নিউজে খবরের জেরে বুনিয়াদপুরের এই অনাথ আশ্রমে সাহায্য আসতে শুরু করল বিভিন্ন প্রান্ত থেকে

সুশোভন সিংহ, স্টিং নিউজ, দক্ষিণ দিনাজপুরঃ বাংলার অন্যতম নিউজ পোর্টাল, স্টিং নিউজ গত ২৬শে আগস্ট আপনাদের সামনে তুলে ধরেছিল দ:দিনাজপুরের বুনিয়াদপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের “বড়াইল উপজাতি সেবা সংঘ” শিশু আশ্রমের কথা, তাদের কষ্টের কথা।

আমাদের খবর দেখে কিংবা শুনে অনেকেই এই আশ্রমের দিকে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। ব্যক্তিগত সাহায্য ব্যতীত অনেক স্বেচ্ছাসেবক সংস্থা এই আশ্রমে আসেন এবং বাচ্চাদের যথাযথ সাহায্য করেন। কয়েকদিন আগেও যারা এই আশ্রমের নাম জানতেন না তারা এখন জানেন, কয়েকদিন আগেও যাদের এই আশ্রম নিয়ে কিছু করার ইচ্ছে ছিল না তারা এখন আমাদের খবর পড়ে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। আমাদের প্রতিনিধি বংশীহারি বিডিও মহাশয়া সুদেষ্ণা পাল কে এই ব্যাপারে অবগত করান এবং উনি আমাদের অনুরোধে আশ্রম পরিদর্শন করার জন্য টিম পাঠান এবং আমাদের জানান উনি এই ব্যপারে যতটা সম্ভব সাহায্য করবেন।

সর্বোপরি কিছুদিন আগে এই আশ্রমে আসেন দ:দিনাজপুরের সাংসদ মাননীয় সাংসদ সুকান্ত মজুমদার মহাশয়, উনি নিজে বাচ্চাদের কাছে তাদের অভাব অভিযোগ শুনেন।

আমাদের প্রতিনিধি এই আশ্রমের কর্ণধার শ্রী সুকুমার বাবুর সাথে এই বিষয়ে কথা বলতেই উনি বললেন ” আপনাদের ধন্যবাদ, আপনাদের খবরের জন্য সমাজের ভাল কিছু মানুষের আমরা সাহায্য পাচ্ছি। তবে বাচ্চাদের মূল যে সাহায্য দরকার তা হল পড়াশুনো করার এবং থাকার জায়গা। একটা স্থায়ী সমাধান করতে পারলে ভাল হত “।

তিনি আরও বলেন “যদি সমাজের শুভবুদ্ধি সম্পন্ন মানুষ তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেয় তবে এটা করা যেতে পারে”। আশ্রমের কোন রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের একাউন্ট এতদিন ছিল না কিন্তু এই প্রচারের ফলে বাংলা তথা সারাদেশ থেকে মানুষ তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিতে চাইছেন। সেই জন্য এই আশ্রমের কমিটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে আশ্রমের নামে একাউন্ট খোলার জন্য আবেদন করেছেন।

আমরা যতই সময়চক্রে ব্যাস্ত হয়ে পরিনা কেন, এই সময়েও যে মানুষের মনুষ্যত্ব মারা যায়নি তা এই আশ্রমে যারা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাদের দেখে বোঝা যায়। মানুষের সেই সুপ্ত চেতনাকে কেবলমাত্র খুঁজে বের করতে হবে, আর সেই কাজটাই স্টিং নিউজ করেছে। আমরা চাই এই আশ্রমের বাচ্চাগুলো যেন একটা স্থায়ী সমাধান লাভ করে। সমাজের সকল স্তরের মানুষের আছে আমাদের আবেদন আজকের শিশুর জীবন উজ্জ্বল করুন তবেই তো ভবিষ্যৎ দেশ উজ্জ্বল হবে।

বিঃদ্রঃ- স্টিং নিউজে প্রকাশিত আগের সেই খবরটি পড়তে এই লিংকটি ক্লিক করুন https://stingnewz.com/?p=61015

এছাড়াও চেক করুন

ভারত জাকাত মাঝির ডাকা পথ অবরোধের জেরে স্তব্ধ ঝাড়গ্রাম

স্টিং নিউজ সার্ভিস, ঝাড়গ্রামঃ ২০১৯-২০২০ শিক্ষাবর্ষ থেকে সাঁওতালি মাধ্যমে শিক্ষক শিক্ষণের ডিএলএড কোর্স চালু ও …

Leave a Reply

Your email address will not be published.