Breaking News
Home >> Breaking News >> কেন্দ্রীয় সরকারের বঞ্চনা, এন অার সি, এক ভাষা এক রাষ্ট্র প্রভৃতির বিরুদ্ধে প্রতিবাদ মিছিল দাঁতন ২ নং ব্লক তৃণমূল কংগ্রেসের

কেন্দ্রীয় সরকারের বঞ্চনা, এন অার সি, এক ভাষা এক রাষ্ট্র প্রভৃতির বিরুদ্ধে প্রতিবাদ মিছিল দাঁতন ২ নং ব্লক তৃণমূল কংগ্রেসের

স্টিং নিউজ সার্ভিস,পশ্চিম মেদিনীপুর: কেন্দ্রীয় সরকারের বঞ্চনা, এন অার সি, এক ভাষা এক রাষ্ট্র প্রভৃতির বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও সভা অায়োজন করলো দাঁতন ২ নং ব্লক তৃণমূল কংগ্রেস ।

এই সভা অায়োজিত হয় দাঁতন ২ নং ব্লকের জেনকাপুরে । এ দিনের এই দিনে উপস্থিত ছিলেন দাঁতন ২ নং ব্লকের পঞ্চায়েত সমিতির প্রাক্তন পূর্ত ও পরিবহন কর্মাধ্যক্ষ খয়রুল বসার খান ওরফে বাবুল, বিধায়ক বিক্রমচন্দ্র প্রধান, জেলা পরিষদের বর্তমান ক্ষুদ্র ও কুটির শিল্প এবং বিদ্যুত দপ্তরের স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ শৈবাল গিরি, দাঁতন ২ ব্লকের পঞ্চায়েত সমিতি সভাপতি দূর্গেশ নন্দ সহ অন্যান্যরা ।

এ দিনের এই অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখতে গিয়ে বিধায়ক বিক্রমচন্দ্র প্রধান বলেন সি পি আই এম এর আমলে গ্রাম বাংলায় তেমন কোনো উন্নয়ন হয় নি সেই গ্রাম বাংলায় যাতে উন্নয়ন থাকে শান্তি থাকে নেত্রীর স্বপ্নকে বাস্তবায়িত করতে ২০১১ সালে সরকারের পরিবর্তন হওয়ার পর এই জেনকাপুর অঞ্চলে অামরা কোনো প্রতিশোধ নেই নি । এলাকায় শান্তি না থাকলে উন্নয়ন কখনো হয় না, তাই অামরা এলাকার উন্নয়নের অাগে শান্তি প্রতিষ্ঠা করার চেষ্টা করে যাচ্ছি এর সঙ্গে সঙ্গে অামাদের সরকার এলাকাবাসীর উন্নয়নের জন্য সচেষ্ট হয়েছে ।

অাগামী দিনেও তাদের যাতে সার্বিক উন্নয়ন হয় তার জন্য আমরা সর্বদাই তাদের কাছে থাকবো । কেন্দ্র সরকারের বঞ্চনামূলক এবং এলাকার শান্তি বিঘ্নিত করার বিরুদ্ধে আমাদের অাজকের এই প্রতিবাদ সভা।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় শুরু হলো শ্রমিক মেলা ২০২০।

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ আজ শুরু হলো শ্রমিক মেলা ২০২০ । রাজ্যের মুখ্যমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published.