Breaking News
Home >> Breaking News >> জনতার দরবার অনুষ্ঠানে পশ্চিম মেদিনীপুরে দিলীপ ঘোষ

জনতার দরবার অনুষ্ঠানে পশ্চিম মেদিনীপুরে দিলীপ ঘোষ

স্টিং নিউজ সার্ভিস,পশ্চিম মেদিনীপুর: জনতার দরবার অনুষ্ঠানে পশ্চিম মেদিনীপুরের দাঁতন ২ নং ব্লকের সাউরী ভোলানাথ বিদ্যামন্দিরে মেদিনীপুর লোকসভা কেন্দ্রের সাংসদ দিলীপ ঘোষ এ দিন তিনি এলাকার মানুষের অভাব অভিযোগ শোনেন এবং অভিযোগগুলি সমাধানের চেষ্টা করবেন বলে তিনি জ‍ানান ।

এ দিন তিনি জনতার দরবারে হাজির হয়ে শোভন বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিজেপি থেকে তৃণমূলে যাওয়ার সম্ভাবনার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান জেউ দল ছেড়ে যাবেন না সবাই দলে রয়েছেন থাকবেন।

এছাড়াও গতকাল হিন্দি ভাষা দিবস উপলক্ষ্যে এক জাতি এক ভাষা অমিত শাহের এই বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন তার এই বক্তব্যকে ভুল ব্যাখ্যাক্ষরা হচ্ছে কারণ হিন্দি ভাষা আমাদের দেশ এবং দেশের বাইরে অন্যান্য ভাষা থেকে বহুল প্রচলিত ।

তাই বাইরের দেশের সঙ্গে সংযোগ স্থাপনের জন্য হিন্দি ভাষা শেখা বা জানা বহু প্রয়োজন। এতে বিরোধীরা মনে করে যে যার মাতৃভাষাকে অসম্মান করা হচ্ছে এ ক্ষেত্রে তার বক্তব্য আমরা কোনো ভাষাকে অসম্মান করছি না । সবার একটা মাতৃভাষা রয়েছে সে ভাষায় সে কথা বলুক কিন্তু বাইরের দেশের সংযোগ স্থাপনের জন্য হিন্দি ভাষাটা জানা প্রয়োজোন ।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় শিক্ষ‌কের বা‌ড়ি‌তে চু‌রি

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়া শহরের জুনবেদিয়া বাইপাসের কাছাকাছি পলাশতলা এলাকায় শিক্ষক বৈদ্যনাথ …

Leave a Reply

Your email address will not be published.