Breaking News
Home >> Breaking News >> দিদিকে বলো কর্মসূচী আয়োজিত হল পশ্চিম মেদিনীপুরের দাঁতন – ২ নং ব্লকের জেনকাপুরে

দিদিকে বলো কর্মসূচী আয়োজিত হল পশ্চিম মেদিনীপুরের দাঁতন – ২ নং ব্লকের জেনকাপুরে

স্টিং নিউজ সার্ভিস,পশ্চিম মেদিনীপুর: দিদিকে বলো কর্মসূচী আয়োজিত হল পশ্চিম মেদিনীপুরের দাঁতন – ২ নং ব্লকের জেনকাপুরে। প্রসঙ্গত গত কয়েকদিন আগে রাজ্যের তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় ও প্রশান্ত কিশোরের যৌথ প্রচেষ্টায় তৃণমূলের যুব কর্মীদের দ্বারা দিদিকে বলো কর্মসূচির আয়োজন চলছে জেলার প্রতিটি ব্লকে তারই অঙ্গ হিসেবে উক্ত ব্লকে এই অায়োজন।

এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দাঁতন ২ নং ব্লকের পঞ্চায়েত সমিতির প্রাক্তন পূর্ত ও পরিবহন কর্মাধ্যক্ষ খয়রুল বসার খান ওরফে বাবুল, বিধায়ক বিক্রমচন্দ্র প্রধান, জেলা পরিষদের বর্তমান ক্ষুদ্র ও কুটির শিল্প এবং বিদ্যুত দপ্তরের স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ শৈবাল গিরি, দাঁতন ২ ব্লকের পঞ্চায়েত সমিতি সভাপতি দূর্গেশ নন্দ সহ অন্যান্যরা ।

এ দিন দিদিকে বলো কর্মসূচির অঙ্গ হিসাবে এলাকার অভাব অভিযোগ গুলি দিদিকে জানানোর জন্য সাধারন মানুষের হাতে একটি ফোন নম্বর সম্বলিত কার্ড তুলে দেওয়া হয়। এছাড়াও এ দিন এলাকাবাসীদের অভাব অভিযোগ শোনেন উপস্থিত নেতৃত্বেরা এবং অাগামীদিনে এই অভিযোগগুলির সমাধান করবে বলে তারা জানান ।

এছাড়াও এলাকার সার্বিক উন্নয়নে তারা সহযোগিতা করবেন বলে জানিয়েছেন । এদিন উক্ত ব্লকের যুব নেতা খয়রুল বসার খান ওরফে বাবুল মানুষের হাতে ফোন নম্বর সম্বলিত কার্ড তুলে দেন যা নেওয়ার জন্য এলাকাবাসীদের হুড়োহুড়ি পড়ে যায় । তবে এ দিন যুব নেতা বাবুল বঞ্চিত করেন নি এবং সবার হাতে তা তুলে দেন । এছাড়াও সবার অভাব অভিযোগ শোনেন তার জন্য খুশি এলাকাবাসীরাও ।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় শিক্ষ‌কের বা‌ড়ি‌তে চু‌রি

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়া শহরের জুনবেদিয়া বাইপাসের কাছাকাছি পলাশতলা এলাকায় শিক্ষক বৈদ্যনাথ …

Leave a Reply

Your email address will not be published.