Breaking News
Home >> Breaking News >> গোপনসূত্রে অভিযান চালিয়ে ডাকাতির ছক ভেস্তে দিল পুলিশ

গোপনসূত্রে অভিযান চালিয়ে ডাকাতির ছক ভেস্তে দিল পুলিশ

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ গোপনসূত্রের খবরে অভিযান চালিয়ে ডাকাতির ছক ভেস্তে দিলো মালদার মোথাবাড়ি থানার পুলিশ।ডাকাতদলের অন্যান্য সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও পুলিশ পাকড়াও করে ডাকাত দলের চার সদস্যকে।শুক্রবার ধৃত চার জনকেই মালদা জেলা আদালতে পেস করেছে মোথাবাড়ি থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে, ধৃতরা হলেন ইব্রাহিম শেখ ওরফে কালু(৩৫),আলামুদ্দিন শেখ(১৮),মারুফ আলী(২৫) ও আজিজুল রহমান(২৫)।ধৃতরা সকলেই মোথাবাড়ি থানা এলাকার বাসিন্দা।ধৃতদের কাছ থেকে পুলিশ উদ্ধার করেছে, একটি মাস্কেট , দুটি কার্তুজ ও একটি ভোজালি।

পুলিশ জানিয়েছে,বৃহস্পতিবার রাতে গোপনে খবর পেয়ে ওসি সমজিৎ মল্লিকের নেতৃত্বে মোথাবাড়ি থানার পুলিশ হানা দেয় মোথাবাড়ি-কালিয়াচক রাজ্য সড়ক সংলগ্ন বাগামোর এলাকায়।সেখানে প্রায় ৭-৮ জনের ডাকত দল জমায়েত হয়ে ডাকাতির ছক কোষ ছিল।তবে পুলিশের টের পেয়ে অন্যান্যরা পালিয়ে গেলেও চার জন ধরে ফেলে পুলিশ।তারপরই ধৃতদের গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের অনুমান,ধৃতরা ডাকাতি সহ লুটপাটের উদ্দেশ্যেই ওই এলাকায় জড়ো হয়েছিল।তবে পুলিশের হানায় ছক ভেস্তে যায়।শুক্রবার ধৃতদের মালদা জেলা আদালতে পাঠানোর সাথে এই ডাকাত দলের অন্যান্য সদস্যদের খোঁজে তদন্তে নেমেছে মোথাবাড়ি থানার পুলিশ।

এছাড়াও চেক করুন

করিমপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থীর প্রচারে অভিনেত্রী দেবিকা মুখার্জি ও অভিনেতা সুরজিৎ চৌধুরী

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ করিমপুর বিধানসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদারের সমর্থনে সভা করে গেলেন …

Leave a Reply

Your email address will not be published.