Breaking News
Home >> Breaking News >> দিনহাটায় এনআরসির কালাকানুনের বিরোধিতায় পথে নামল তৃণমূল

দিনহাটায় এনআরসির কালাকানুনের বিরোধিতায় পথে নামল তৃণমূল

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ এনআরসির বিরোধিতায় পথে নামলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার নির্দেশে গোটা রাজ্যের শুরু হয়েছে এনআরসি বিরোধী আন্দোলন। বৃহস্পতিবার দিনহাটায় এনআরসি কালা কানুনের বিরুদ্ধে ধিক্কার মিছিল করে পথে নামেন। এদিন ওই ধিক্কার মিছিল দিনহাটা সংহতি ময়দান থেকে শুরু হয়। ওই ধিক্কার মিছিল দিনহাটার বিভিন্ন পথ পরিক্রমা করে সেখানেই এসে শেষ হয়।

এদিনের ওই কর্মসুচিতে উপস্থিত ছিলেন তৃনমূলের জেলা সভাপতি বিনয় কৃষ্ণ বর্মন, কার্যকরী সভাপতি পার্থ প্রতিম রায়, দিনহাটার বিধায়ক উদয়ন গুহ, দিনহাটা ১নং ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি মফিজুল হক, শহর ব্লক সভাপতি অজয় রায়, তৃণমূল নেতা অসীম নন্দী, আনন্দ বর্মণ সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা। এদিনের ওই ধিক্কার মিছিলে কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল চোখে পরার মতো।

এদিন ওই ধিক্কার মিছিল প্রসঙ্গে দিনহাটার বিধায়ক উদয়ন গুহ বলেন, “এনআরসির বিরুদ্ধে আমরা বাংলার মানুষকে ঐক্যবদ্ধ করতে চাই। বাংলার মানুষের অধিকার আছে এই বাংলায় থাকার যদি কেউ চক্রান্ত করে বাঙালিকে তাড়াতে চায় আমরা তাদেরকে তাড়াবো।”

এদিন মিছিলের উদ্দেশ্য নিয়ে বক্তব্য রাখতে গিয়ে তৃনমূল কংগ্রেসের কোচবিহার জেলার সভাপতি বিনয় কৃষ্ণ বর্মন বলেন, “এনআরসি-এর মাধ্যমে বাংলার মানুষের নাগরিকত্ব ছিনিয়ে নেবার চক্রান্ত করছে কেন্দ্রীয় সরকার, তার বিরুদ্ধেই আজকের এই মিছিল বলে তিনি জানান।

তিনি আরো বলেন, মমতা ব্যানার্জীর নেতৃত্বে এনআরসি সম্পর্কে জনগনকে সচেতন করার জন্য আমরা কোচবিহারের বিভিন্ন প্রান্তে এনআরসির বিরুদ্ধে মিছিল করে সাধারণ মানুষকে সচেতন করবো।”

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় শিক্ষ‌কের বা‌ড়ি‌তে চু‌রি

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়া শহরের জুনবেদিয়া বাইপাসের কাছাকাছি পলাশতলা এলাকায় শিক্ষক বৈদ্যনাথ …

Leave a Reply

Your email address will not be published.