Breaking News
Home >> Breaking News >> বসিরহাটের মিনাখাঁয় অস্ত্র কারখানার হদিশ

বসিরহাটের মিনাখাঁয় অস্ত্র কারখানার হদিশ

স্টিং নিউজ সার্ভিস: বসিরহাট মিনাখাঁয় অস্ত্র কারখানার হদিশ মিলল। বুধবার রাত্রে কলকাতা লালবাজারের ১০ থেকে ১১ জন পুলিশের একটি দল মিনাখাঁ থানার পুলিশকে সঙ্গে নিয়ে প্রায় ১৮ জনের একটি দল অভিযান চালিয়ে দুটি কম্পিলিট ওয়ান সাটার, সাতটি আনকম্পিলিট ওয়ান সাটার সহ অস্ত্র তৈরির মেসিন, সারঞ্জাম ও প্রচুর কাঁচামাল উদ্ধার করেছে। ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে। জানাগেছে মিনাখাঁর ৪ নম্বর চৈতল এলাকায় একটি মেছোভেড়ির মধ্যে থাকা চালাঘরের মধ্যে অস্ত্র কারখানাটি চলছিল। ঘটনাস্থল থেকে বছর ৫০ এর সামসুর আলম ও বছর ৩৫ এর মহম্মদ ফিরোজ এরা বিহারের মুঙ্গেরের বাসিন্দা, তাদের পুলিশ গ্রেপ্তার করেছে। এরা দুজনেই দিন ছয়েক আগে মিনাখাঁর চৈতালে এসেছিল বলে পুলিশ সুত্রে জানা গেছে।

লালবাজার থানার পুলিশ আগে সফিকুল গাঁজী ওরফে মির্জা নামে একজনকে গ্রেপ্তার করে তাকে জেরা করে মিনাখাঁর অস্ত্র কারখানার খোঁজ পায়। মেছোভেড়ির মালিকের খোঁজ চলছে। অস্ত্র, মেশিন সহ সব জিনিসপত্র এবং দুই জনকে নিয়েযায় লালবাজারের পুলিশ। ঘটনাস্থল থেকে কয়েকজন পালিয়ে যায় তাদের খোঁজ চলছে।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় শিক্ষ‌কের বা‌ড়ি‌তে চু‌রি

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ বাঁকুড়া শহরের জুনবেদিয়া বাইপাসের কাছাকাছি পলাশতলা এলাকায় শিক্ষক বৈদ্যনাথ …

Leave a Reply

Your email address will not be published.