Breaking News
Home >> Breaking News >> কোচবিহারে কিশোর আবাসনের মৃত্যুর ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে পুলিশ সুপারের দারস্থ মৃতের প্রতিবেশীরা

কোচবিহারে কিশোর আবাসনের মৃত্যুর ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে পুলিশ সুপারের দারস্থ মৃতের প্রতিবেশীরা

মনিরুল হক, কোচবিহারঃ কিশোর আবাসনে মৃত্যুর ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে এবার পুলিশ সুপারের দারস্থ হল মৃতের পরিবার। সোমবার রাতে কোচবিহার ১ নং ব্লকের ঘুঘুমারিতে অবস্থিত শিশু সেবা ভবনে এক আবাসিক পড়ুয়ার অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয়। মূলত ঘটনায় অভিযোগের আঙ্গুল ওঠে ওই আবাসিকে থাকা দুই সহপাঠীর বিরুদ্ধে, এমনকি এবিষয়ে আশ্রম কর্তৃপক্ষের গাফিলতিও ওই মৃত্যুর পিছনে দায়ী বলে অভিযোগ পরিবারের।
প্রসঙ্গত, কোচবিহার শহরের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা গীতা মাহাতোর ছেলে মহাদেব মাহাতো (১৫) দীর্ঘদিন ধরে ওই আবাসনে থাকত। জানা গেছে আবাসনের আর এক কিশোরের ঘড়ি ভাঙ্গাকে কেন্দ্র করে গত ৬ মাস থেকে গোলমাল হয়েছিল তার। এই বচসা সোমবার চূড়ান্ত আকার নেয়।

পরিবারের অভিযোগ তার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয়। মঙ্গলবার পরিবারের পক্ষ থেকেও একটি অভিযোগ দায়ের করা হয় কোতোয়ালী থানায়। এরপর মঙ্গলবার মৃতের স্বজন ও প্রতিবেশীরা ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবী করেন এবং দোষীদের শাস্তির দাবী করে।
এদিন মৃতের প্রতিবেশী সীমা ঘোষ এবং রাখি বোস অভিযোগ করে বলেন, আমরা মৃত ছাত্রের দোষীদের শাস্তির দাবী জানাচ্ছি। ওই দুই বন্ধু তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। আমরা অবিলম্বে দোষীদের শাস্তির দাবী করছি পাশাপাশি ঘটনার সাথে আশ্রম কর্তৃপক্ষের কেউ কেউ জড়িত আছে বলে আমরা মনে করছি।

এছাড়াও চেক করুন

বাঁকুড়ায় শুরু হলো শ্রমিক মেলা ২০২০।

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ আজ শুরু হলো শ্রমিক মেলা ২০২০ । রাজ্যের মুখ্যমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published.