Breaking News
Home >> Breaking News >> মহরমের লাঠি খেলার মধ্যে দুষ্কৃতীদের চললো এলোপাতাড়ি গুলি, গুলিবিদ্ধ এক শিশু

মহরমের লাঠি খেলার মধ্যে দুষ্কৃতীদের চললো এলোপাতাড়ি গুলি, গুলিবিদ্ধ এক শিশু

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ মহরমের লাঠি খেলার মধ্যে দুষ্কৃতীদের চললো এলোপাতাড়ি গুলি। গুলিবিদ্ধ হলো এক শিশু মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে রতুয়া থানার মধ্য সাহাপুর এলাকায়। গুলিবিদ্ধ শিশু বর্তমানে মালদার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ।

জানা গিয়েছে, ওই শিশুর নাম আব্দুল রাজ্জাক(৬)। বাড়ি ওই এলাকায়। বাবা শেখ আফসার জানান, ওই এলাকায় মহরমের শোভাযাত্রা বের হয়েছিল।সেই সময় মহরমের শোভাযাত্রা তাদের বাড়ির সামনে দিয়ে যাচ্ছিল।সেখানে অন্যান্য পাড়া প্রতিবেশীর সাথে ওই শিশুটি দাঁড়িয়ে মহরমের শোভাযাত্রা দেখছিল। হঠাৎ করে এলোপাথাড়ি পরপর গুলি চলতে শুরু করে।

ঘটনায় গুলিবিদ্ধ হয় আব্দুল রাজ্জাক। শোভা যাত্রার মধ্যে প্রথমে ওই শিশুকে কেউ বুঝতে না পারলেও। পরবর্তীতে ওই শিশুর চিৎকারে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। গুলিবিদ্ধ অবস্থায় পরিবারের সদস্য ও গ্রামের বাসিন্দারা তাকে উদ্ধার করে সেখান থেকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। তার অবস্থার অবনতি হতে থাকলে সেখান থেকে তাকে তড়িঘড়ি এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে তার বুকের ওপরে দুটি গুলি লেগেছে। তার চিকিৎসা চলছে। এদিকে এই ঘটনায় ওই এলাকায় রয়েছে চাপা উত্তেজনা। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে রতুয়া থানার পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার তদন্তে চলছে পুলিশের টহলদারি।

পুলিশ সূত্রে জানা গেছে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে রতুয়া থানার পুলিশ রয়েছে। নতুন করে যাতে উত্তেজনা না ছড়ায় সেই কারণে পুলিশ টহলদারি করছে। কি কারনে বা কারা এই গুলি চালালো ঘটনায় তদন্ত শুরু করেছে রতুয়া থানা পুলিশ।

এছাড়াও চেক করুন

দিনহাটায় খোঁজ মিলল বেআইনি বোমা কারখানার, গ্রেপ্তার ১

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ গোপন সূত্রে খবর পেয়ে বোমা তৈরির সরঞ্জাম সহ এক ব্যক্তিকে …

Leave a Reply

Your email address will not be published.