Breaking News
Home >> Breaking News >> জামাই ও তার ভাইকে মারধোর করার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে

জামাই ও তার ভাইকে মারধোর করার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে

বিশ্বজিৎ মন্ডল, স্টিং নিউজ, মালদাঃ পারিবারিক বিবাদের জেরে জামাই ও তার ভাইকে ঘরের মধ্যে তালা বন্দি করে মারধোর করার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে। গোটা রাত জখম অবস্থায় ঘরের মধ্যে বন্দি করে রাখে। খবর পেয়ে সোমবার সকালে দুই জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। রবিবার রাতে ভূতিনি থানার উত্তরচন্ডীপুর জোলাদিটোলা গ্রামে ঘটনাটি ঘটে। গুরুতর জখম অবস্থায় জামাই বর্তমানে মালদা মেডিকেলে চিকিৎসাধীন। ঘটনায় ভূতনি থানায় অভিযোগ জানালে তদন্তে নামে পুলিশ।

পরিবার সুত্রে জানা গিয়েছে জখম ব্যাক্তির নাম রাব্বানি শেখ(২০)। পরিবারে রয়েছে স্ত্রী মমতাজ বিবি ও এক মেয়ে। রব্বানি পেশায় ট্রাক্টার চালক। নিজের ট্রাক্টার রয়েছে। প্রায় চার বছর আগে তার বিয়ে হয় পাশের গ্রামে। গত কয়েক দিন থেকে স্বামী স্ত্রীর মধ্যে বিবাদ চলছিল। তবে চার দিন আগে সালিশি করে বিবাদ মিটে যায়। রবিবার রাতে রাব্বানি ও তার ভাই জাহিরউদ্দিনকে ডেকে পাঠায় শ্বশুর বাড়ির লোকেরা। ট্রাক্টারে পাট বোঝায় করার জন্য ডাকে। শ্বশুরবাড়ি গেলে দুই ভাইকে ঘরে তালা বন্দি করে মারধোর করে। গোটা রাত ধরে চলে অত্যাচার।

সোমবার সকালে গ্রামের বাসিন্দারা জানতে পারলে খবর দেয় তাদের বাড়িতে। পরিবারের লোকেরা ছুটে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। জাহিরউদ্দিনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। রাব্বানিকে মালদা মেডিকেলে স্থানান্তর করা হয়।

ঘটনায় শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে অভিযোগ জানালে শ্বশুর কালু শেখ শ্বাশুড়ি নাসিমা বিবি ও শ্যালক ইশাব শেখকে পুলিশ গ্রেফতার করে। পলাতক রয়েছে শ্যালিকা সাখিলা খাতুন।

এছাড়াও চেক করুন

দামোদরের জলে তলিয়ে গেলো এক ব্যক্তি

নরেশ ভকত, স্টিং নিউজ করেসপনডেন্ট, বাঁকুড়াঃ দামোদর নদী পেরোতে গিয়ে জলের তোড়ে ভেসে গেল এক …

Leave a Reply

Your email address will not be published.