Breaking News
Home >> Breaking News >> ফাঁসিদেওয়ায় সরকারি অনুষ্ঠানে গিয়ে অফিস চত্বরে অব্যবস্থা দেখে ক্ষুদ্ধ পর্যটনমন্ত্রী গৌতম দেব

ফাঁসিদেওয়ায় সরকারি অনুষ্ঠানে গিয়ে অফিস চত্বরে অব্যবস্থা দেখে ক্ষুদ্ধ পর্যটনমন্ত্রী গৌতম দেব

বিশ্বজিৎ সরকার, স্টিং নিউজ করেসপনডেন্ট, দার্জিলিংঃ সোমবার শিলিগুড়ি মহাকুমার ফাঁসিদেওয়া ব্লকের ৮১ টি প্রাথমিক বিদ্যালয়কে গ্যাস চুলো তুলে দিলেন পর্যটনমন্ত্রী গৌতম দেব। এদিন বিডিও অফিস চত্বরে নব নির্মিত একটি বিশ্রামাগার সহ জালাস গ্রাম পঞ্চায়েতের ধরধরা এলাকায় একটি অঙ্গনবাড়ি কেন্দ্র উদ্ধোধন করেন মন্ত্রী। এর পাশাপাশি উক্ত অনুষ্ঠানে বেশ কয়েকজনের হাতে জমির পাট্টা তুলে দেওয়া হয়। এবং গোটা বিডিও অফিস চত্বর পরিদর্শন করেন মন্ত্রী।

এরপর বিডিও অফিস চত্বরে নোংরা আবর্জনা ও আগাছা দেখে পঞ্চায়েত সমিতি সভাপতি মহম্মদ বসির ও বিডিও সঞ্জু গুহ মজুমদারের ক্ষুদ্ধ হন মন্ত্রী। রীতিমতো সেই সব নোংরা আবর্জনা দ্রুত পরিষ্কার করে। সেই সব জায়গায় ফুল ও ফলের গাছ লাগানোর পরামর্শ দেন মন্ত্রী।

এদিন উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডিএম প্রেম কুমার বরদেওয়া,মহকুমা শাসক সুমন্ত সহায়,শিলিগুড়ি মহকুমা পরিষদের বিরোধী দলনেতা কাজল ঘোষ,মহকুমা পরিষদের সদস্য আইনুল হক,ফাঁসিদেওয়ার পঞ্চায়েত সমিতির সভাপতি মহম্মদ বসির সহ ফাঁসিদেওয়া ব্লকের সাতটি গ্রামের পঞ্চায়েত প্রধানরা।

যদিও সব শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মন্ত্রী গৌতম দেব বলেন যে মিডেমিলের রান্নায় অনেক অসুবিধা হচ্ছে। অনেক সময় কাঠ পাওয়া যায় না। এমনকি কাঠের অনেক দাম।এর উপর প্রত্যেক ছাত্রছাত্রীর মাথাপিছু যে টাকা দেওয়া হয় তাতে দ্রব্য মূল্য বৃদ্ধির সময় তা চালানো অসুবিধা হয়। তাই গ্যাসটা হলে অনেকটা সুবিধা হয়। তাই আজকে ৮১ টি স্কুলকে দেওয়া হয়েছে।

এই ব্লকে ২০৮টি স্কুল আছে। সেই সব স্কুলগুলিকে আসতে আসতে দেওয়া হবে। এবং নোংরা আবর্জনা নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন যে আমি গোটা এলাকা ঘুরে দেখলাম। এইরকম হওয়াটা একদম কাম্য নয়। এরপর আমি একদিন অচমকা পরিদর্শন করবো।

এছাড়াও চেক করুন

দিনহাটায় খোঁজ মিলল বেআইনি বোমা কারখানার, গ্রেপ্তার ১

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ গোপন সূত্রে খবর পেয়ে বোমা তৈরির সরঞ্জাম সহ এক ব্যক্তিকে …

Leave a Reply

Your email address will not be published.