Breaking News
Home >> Breaking News >> বক্সিরহাটে সিপিএম নেতৃত্বের উপর হামলা ও অপহরণের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

বক্সিরহাটে সিপিএম নেতৃত্বের উপর হামলা ও অপহরণের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ সিপিএমের দলীয় বৈঠক চলাকালীন বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের হামলার অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল। ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ মহকুমার বক্সিরহাট ২ নং গ্রাম পঞ্চায়েতের ভানুকুমারি এলাকায়।

জানা গেছে, আগামী ১২ সেপ্টেম্বর সিপিএমের ডাকে কোচবিহার জেলা মহামিছিলকে কেন্দ্র করে দলীয় কর্মী সুনীল সরকারের বাড়িতে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সেই সময় অতর্কিতে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তাদের উপর আক্রমণ চালায় বলে অভিযোগ। সেই ঘটনায় গুরুতর আহত হয় সুনীল সরকার নামে ওই সিপিএম কর্মী। ওই কর্মীকে গুরুতর জখম অবস্থায় তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই সাথে সেই ঘটনায় শিখা আদিত্য, ফনি সাহা নামে দুই দলীয় কর্মীও আক্রান্ত হন।

সিপিএমের অভিযোগ তাদের ৬ জন স্থানীয় নেতা কর্মীকে অপহরণ করে দলীয় কার্যালয়ে পরে অধিক রাতে পুলিশ তাদের উদ্ধার করে।
বিজেপির উপর ওঠা এই অভিযোগকে সম্পূর্ণ অস্বীকার করেছে তাঁরা। বিজেপির স্থানীয় নেতা উৎপল দাস বলেন, এধরনের কোনও ঘটনা ঘটেনি। সিপিএম তাদের পায়ের তলার মাটি হারিয়ে এখন বিজেপির বদনাম দিতে চাইছে। সিপিএম যদি এধরনের ভিত্তিহীন অভিযোগ করে থাকে তবে বিজেপি আইনী পথে যাবে বলে জানান তিনি।

গতকালের ঘটনার পর সোমবার জেলা সিপিএমের এক প্রতিনিধিদল জেলা সম্পাদক অনন্ত রায়ের নেতৃত্বে বক্সিরহাটে যায়। সিপিএম নেতা ধনঞ্জয় রাভা জানিয়েছেন, গোটা ঘটনার বিবরণ দিয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন আহত সুনীল সরকারের স্ত্রী মিনা সরকার। ধনঞ্জয়বাবু বলেন,আমরা আক্রান্ত আমাদের ভয় দেখিয়ে গত রাতে বিজেপি কার্যালয়ে নিয়ে যাওয়া হয় এবং হুমকি দেওয়া হয়।

এছাড়াও চেক করুন

দিনহাটায় খোঁজ মিলল বেআইনি বোমা কারখানার, গ্রেপ্তার ১

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ গোপন সূত্রে খবর পেয়ে বোমা তৈরির সরঞ্জাম সহ এক ব্যক্তিকে …

Leave a Reply

Your email address will not be published.