Breaking News
Home >> Breaking News >> কোচবিহার এম জে এন হাসপাতালে উদ্ধোধন হল আধুনিক মর্গের

কোচবিহার এম জে এন হাসপাতালে উদ্ধোধন হল আধুনিক মর্গের

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ কোচবিহারের মহারাজের নামাঙ্কিত হাসপাতালের মর্গটিকে আধুনিকীকরণ করা হল। সোমবার নবরূপে সজ্জিত অত্যাধুনিক মর্গটির উদ্ধোধন হয়। এদিন কোচবিহার এমজেএন হাসপাতাল চত্বরে এই মর্গটির উদ্ধোধন করেন উত্তরবঙ্গের পুলিশের আইজি অনন্ত কুমার।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোচবিহারের জেলাশাসক কৌশিক সাহা, কোচবিহার মেডিকেল কলেজ হসপিটালের এম এস ভি পি রাজীব প্রসাদ, কোচবিহার সদরের মহকুমা শাসক সঞ্জয় পাল সহ পুলিশ এবং প্রশাসনের অন্যান্য আধিকারিকরা।

রাজ আমলের তৈরি কোচবিহারের মর্গটিকে আধুনিক করার দাবী দীর্ঘদিন থেকেই। এই দাবী আরও জরালও হয় এরপরই এমজেএন হাসপাতাল মেডিক্যাল কলেজে রূপান্তরিত হওয়ার সময়ে মর্গটিকে আধুনিকীকরণের কাজ শুরু হয়। যে কোনও অস্বাভাবিক মৃত্যুর ময়নাতদন্ত হয়ে থাকে এখানে। তাই এর গুরুত্ব অপরিসীম। মর্গটিকে আধুনিক করে গড়ে তোলার ফলে দূষণরোধ হবে অনেকটাই বলে মনে করা হচ্ছে।

এবিষয়ে জেলা শাসক কৌশিক সাহা জানান,রাজ্য সরকারের অর্থানুকূলে মর্গটির আধুনিকীকরণ করা হল। এর ফলে কাজের ক্ষেত্র বাদেও সকলেরই সুবিধা হবে।

আধুনিক এই মর্গটির পুনরায় উদ্ধোধন করে উত্তরবঙ্গের আইজি অনন্ত কুমার বলেন, চিকিৎসাবিজ্ঞানের সুবিধার পাশাপাশি পুলিশের প্রশাসনিক কাজ করতে অনেকটাই সুবিধা হবে।

এছাড়াও চেক করুন

করিমপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থীর প্রচারে অভিনেত্রী দেবিকা মুখার্জি ও অভিনেতা সুরজিৎ চৌধুরী

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ করিমপুর বিধানসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদারের সমর্থনে সভা করে গেলেন …

Leave a Reply

Your email address will not be published.