Breaking News
Home >> Breaking News >> রাস্তা সারায়ের দাবীতে পথ অবরোধ ছাত্রছাত্রীদের

রাস্তা সারায়ের দাবীতে পথ অবরোধ ছাত্রছাত্রীদের

স্টিং নিউজ সার্ভিস, পশ্চিম মেদিনীপুরঃ রাস্তা সারায়ের দাবীতে পথ অবরোধে সামিল হলো এবার ছাত্রছাত্রীরা। ঘটনাটি পশ্চিম মেদিনীপুর জেলার গোয়ালতোড়ের আগরবাঁধ। আগরবাঁধ হাই স্কুলের ছাত্রছাত্রীরা এই অবরোধে সামিল হয়েছে।

জানা গিয়েছে গোয়ালতোড়ের হুমগড় থেকে আমলাশুলি রাজ্য সড়ক টি এক দশকেরও বেশী বেহাল অবস্থায় পড়ে রয়েছে। প্রশাসনিক কর্তাদের বার বার জানিয়েও প্রতিশ্রুতি ছাড়া অন্য কিছুই পাওয়া যায়নি। তাই এবার সেই প্রশাসনিক কর্তাদের প্রতি ক্ষোভ উগরে দিয়ে ছাত্রছাত্রীরা পথ অবরোধে সামিল হয়েছে।

ছাত্রছাত্রীদের বক্তব্য, রাস্তা টির যা অবস্থা যে কোনো সময় একটা বড়ো সড়ো দুর্ঘটনা ঘটে যেতে পারে। নিত্যদিন ছোটোখাটো দুর্ঘটনা লেগেই আছে।

এছাড়াও সামন্য বৃষ্টি হলেই রাস্তাতে পথ চলা দায় হয়ে যায়। তার উপর বালি গাড়ির দৌরাত্ম। প্রান হাতে করে পড়ুয়াদের স্কুকে আসতে হয়। তাই রাস্তা মেরামতির দাবীতে পথ অবরোধ। যতক্ষন না বিডিও এসে লিখিত ভাবে রাস্তা মেরামতির কথা না জানায় ততক্ষণ এই অবরোধ চলবে বলে জানায় পড়ুয়ারা।

উল্লেখ করা যায় প্রতিবছর পূজোর আগে মোরাম আর বোল্ডার দিয়ে টুকটাক রাস্তা সারায় করে দেওয়া হয় প্রসাশনিক ভাবে। কয়েক মাস যেতে না যেতেই আবাত একই অবস্থায় ফিরে আসে। কাশ ফুলের দোলা আর শিউলির গন্ধ যেমন আগমনির বার্তা বয়ে আনে অনুরুপ ভাবে এই এলাকার মানুষের মনে দুর্গা পুজার কথা মনে পড়ে রাস্তার পাশে মোরাম আর বোল্ডার দেখে।

এছাড়াও চেক করুন

করিমপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থীর প্রচারে অভিনেত্রী দেবিকা মুখার্জি ও অভিনেতা সুরজিৎ চৌধুরী

স্টিং নিউজ সার্ভিস, নদিয়াঃ করিমপুর বিধানসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদারের সমর্থনে সভা করে গেলেন …

Leave a Reply

Your email address will not be published.