Breaking News
Home >> Breaking News >> বিজেপি ও তৃনমূল থেকে সমদূরত্ব বজায় রাখবে সিপিএম, সাংবাদিক বৈঠকে জানালেন অনন্ত রায়

বিজেপি ও তৃনমূল থেকে সমদূরত্ব বজায় রাখবে সিপিএম, সাংবাদিক বৈঠকে জানালেন অনন্ত রায়

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ ফের বিজেপি ও তৃনমূল থেকে সম দূরত্ব বজায় রাখার কথা বললেন কোচবিহার জেলা সিপিএম নেতৃত্ব। শুক্রবার কোচবিহার জেলা সিপিএম কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হন সিপিএম জেলা সম্পাদক অনন্ত রায়।

এদিন তিনি দলীয় কর্মসূচীর কথাও ঘোষণা করেন। কোচবিহার জেলা জুড়ে তৃণমূল ও বিজেপি কর্মীরা যেভাবে অশান্তি ছড়ানোর চেষ্টা করছে তাতে বিপন্ন হয়ে পড়েছে এই জেলার জনজীবন। ধর্মীয় মেরুকরণের মধ্য দিয়ে ভেদাভেদের রাজনীতি করছে তাঁরা। এর ফলে মানুষের ঐক্য বিনষ্ঠ হতে চলেছে। অবিলম্বে আইনের শাসন জারি করার দাবী নিয়ে গন ডেপুটেশন দেওয়া হবে বলে জানান অনন্ত বাবু।

তিনি বলেন, আগামী ১২ সেপ্টেম্বর সার্কাস ময়দানে জমায়েত হয়ে একটি মহামিছিল সংগঠিত হবে কোচবিহার শহরে। এরপর সাগর দিঘী পার সংলগ্ন আমতলায় হবে পথ সভা। অনন্ত বাবু বলেন অসমে এন আর সির ফলে সেখানকার ১৯ লক্ষ মানুষ নিজ দেশে পরবাসী হয়ে পড়েছে। ভারতীয় নাগরিকদের সংকটের মুখে ফেলে ওই রাজ্যে এন আর সি চালু করা হয়েছে। এর প্রভাব কোচবিহার জেলাতেও পড়ছে। কারন কোচবিহার থেকে বহু মেয়েরা বিবাহ সূত্রে অসমের নাগরিক। তাদের মধ্যে অনেককেই হয়রানির শিকার হতে হচ্ছে। আমরা এর রাজ্যে কোনভাবেই এনআরসি চালু করতে দেব না বলে হুঁশিয়ারি দেন অনন্ত বাবু।

এ প্রসঙ্গত তিনি বলেন, এ রাজ্যে তৃণমূল ও কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে আমাদের লাগাতার আন্দোলন চলবে কারন এই দুই দল দেশ ও রাজ্যের সংহতিকে বিপন্ন করছে। এরা একে অপরের পরিপূরক।

এছাড়াও চেক করুন

দিনহাটায় খোঁজ মিলল বেআইনি বোমা কারখানার, গ্রেপ্তার ১

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ গোপন সূত্রে খবর পেয়ে বোমা তৈরির সরঞ্জাম সহ এক ব্যক্তিকে …

Leave a Reply

Your email address will not be published.