Breaking News
Home >> Breaking News >> সাংসদ অর্জুন সিং আক্রান্তের প্রতিবাদে কোচবিহার এসপি অফিসে বিক্ষোভ বিজেপির

সাংসদ অর্জুন সিং আক্রান্তের প্রতিবাদে কোচবিহার এসপি অফিসে বিক্ষোভ বিজেপির

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ পরিকল্পিতভাবেই ভাটপাড়ার সাংসদ অর্জুন সিং-এর উপর আক্রমণ করা হয়েছে। গোটা বাংলাজুড়েই চলছে নৈরাজ্যের রাজনীতি। এখানে সাধারন মানুষ তো নিরাপদে নেই, বিজেপির জনপ্রতিনিধিদের নিশানা করেই শুরু হয়েছে আক্রমণ। এরই শিকার হয়েছেন বিজেপির এই নেতা। গুরুতর এই অভিযোগ তুলে কোচবিহার জেলা আরক্ষা ভবনে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকরা।

রবিবার উত্তর ২৪ পরগনা জেলার শ্যামনগরে আক্রান্ত হন বিজেপির প্রভাবশালী নেতা অর্জুন সিং। লোকসভা নির্বাচনের আগে ঘাসফুল ছেড়ে তিনি পদ্ম শিবিরে যোগ দেন এবং বিজেপির টিকিটে লড়াই করে সাংসদও হন। অর্জুনবাবু তৃনমূলের হেভিওয়েট প্রার্থী দিনেশ ত্রিবেদীকে পরাজিত করে জয়ী হয়েছেন। অর্জুনবাবু শিবির পরিবর্তনের পর থেকেই এলাকার ক্ষমতা দখলকে কেন্দ্র করে বিজেপি তৃনমূলে সংঘর্ষে উত্তপ্ত ছিল ব্যারাকপুর লোকসভা কেন্দ্র এলাকা।

রাজ্যের শাসদলের বিরোধিতা করলেই এখন তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা তাদেরকে টার্গেট করছে। লোকসভা নির্বাচনে রাজ্যে পদ্মের ঝড়ে আতঙ্কিত হয়ে পড়েছে ঘাস ফুল শিবির। তাঁরা হারিয়েছে পায়ের তলার মাটি, তাই তাঁরা বেছে নিয়েছে সন্ত্রাসের পথ বলে অভিযোগ করে কোচবিহার বিজেপি সভানেত্রী মালতি রাভা।

তিনি বলেন শুধু অর্জুন সিংই নয়, দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষও আক্রান্ত হচ্ছেন। আক্রান্ত হচ্ছেন হচ্ছেন আমাদের কর্মী সমর্থকেরাও। এর প্রতিবাদেই আমাদের এই কর্মসূচী। এদিনের এই কর্মসূচিকে ঘিরে পুলিসের পক্ষ থেকে জোরদার করা হয় নিরাপত্তা ব্যবস্থা। গোটা সাগরদীঘি পাড় চত্বর ঘিরে ফেলা হয় ত্রিস্তরীয় নিরাপত্তা বলয়ে।

এছাড়াও চেক করুন

দিনহাটায় খোঁজ মিলল বেআইনি বোমা কারখানার, গ্রেপ্তার ১

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ গোপন সূত্রে খবর পেয়ে বোমা তৈরির সরঞ্জাম সহ এক ব্যক্তিকে …

Leave a Reply

Your email address will not be published.