Breaking News
Home >> Breaking News >> ২১শের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে তৃণমূলের জনসংযোগ যাত্রা কোচবিহারে

২১শের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে তৃণমূলের জনসংযোগ যাত্রা কোচবিহারে

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ ২১শের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে সংগঠনের শক্তি বৃদ্ধি করতে জনসংযোগ যাত্রা করল তৃণমূল কংগ্রেস। রবিবার সকালে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কোচবিহার ২ নং ব্লকের টাকাগাছ-রাজারহাট গ্রাম পঞ্চায়েত ওই মিছিল করে তৃণমূল কংগ্রেস।

এদিনের ওই মিছিলে নেতৃত্ব দেন তৃণমূল কংগ্রেসের টাকাগাছ-রাজারহাট অঞ্চলের সভাপতি তথা স্থানীয় গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান মীর মহিরউদ্দিন , তৃনমূলের যুবনেতা অভিজিৎ দে ভৌমিক ও সাবিদুল রহমান।

লোকসভা ভোটে উত্তরবঙ্গ জুড়ে তৃনমূলের ভরাডুবির পর জনসংযোগ যাত্রাকে হাতিয়ার করে ফের রাজনৈতিক জমি ফিরে পেতে চাইছে তৃনমূল। তারই অঙ্গ হিসাবে পালা করে চলেছে দিদিকে বল কর্মসূচী। যাতে অংশ নেয় নির্বাচিত জনপ্রতিনিধিরা। এবারে সেই ধারা বজায় রেখে আজও এলাকায় এলাকায় চলছে জনসংযোগ যাত্রা।

এদিনের ওই মিছিল শেষে তৃণমূলের যুবনেতা অভিজিৎ দে ভৌমিক বলেন, “বিজেপি এই রাজ্যে লোকসভা নির্বাচনে কয়েকটি আসন পেয়ে সাম্প্রদায়িক রাজনীতি শুরু করেছে। নষ্ট হচ্ছে বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি। এলাকায় এলাকায় সন্ত্রাস করে বেরাচ্ছে। এর কারনেই আমদের এই শান্তি মিছিল। আমরা চাই শান্তির বাতাবরণ।”

তিনি আরও বলেন, “মানুষ তাদের ভুল বুঝতে পরেছে। তাই মানুষ আবার তৃণমূলে ফিরে এসেছে। আগামী বিধানসভা নির্বাচনে ফের ক্ষমতায় আসবে তৃণমূল। আর বিজেপি এই রাজ্য থেকে ধুয়ে মুছে সাফ হয়ে যাবে।”

যদিও অভিজিৎ দে ভৌমিকের এই দাবীকে কটাক্ষ করে বিজেপি নেতৃত্ব। কোচবিহার ২ নং ব্লকের বিজেপি নেতা সুকুমার সরকার বলেন, “তৃনমূল দিবা স্বপ্ন দেখছে। আগামী বিধানসভা নির্বাচনেই সব প্রামান হয়ে যাবে জনগণ কাকে রাজ্য ছাড়া করবে।”

এছাড়াও চেক করুন

দিনহাটায় খোঁজ মিলল বেআইনি বোমা কারখানার, গ্রেপ্তার ১

মনিরুল হক, স্টিং নিউজ, কোচবিহারঃ গোপন সূত্রে খবর পেয়ে বোমা তৈরির সরঞ্জাম সহ এক ব্যক্তিকে …

Leave a Reply

Your email address will not be published.